আন্তর্জাতিক টি-২০’র প্রথম তিন তিনটি সেঞ্চুরির মালিক মনরো – BD Sports 24
  • আন্তর্জাতিক টি-২০’র প্রথম তিন তিনটি সেঞ্চুরির মালিক মনরো

    January 3rd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাউন্ট ম্যাঙ্গানুই, ০৩ জানুয়ারি: আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচে সেঞ্চুরি তুলে নিয়েছেন কিউই ওপেনার কলিন মনরো। টি-২০তে এটি তার তৃতীয় সেঞ্চুরি। আন্তর্জাতিক টি-২০ ম্যাচে ব্যক্তিগত তিনটি শতক নেই আর কোনো ব্যাটসম্যানের।

    মাত্র ৪৭ বলে ১০ ছক্কায় সেঞ্চুরি পূর্ণ করেন কলিন মনরো। শেষ ওভারে ৫৩ বলে ১০৪ রান করে ক্যারিবীয় অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েটের ওভারে হেটমেয়ারের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেন মনরো। তার মধ্য দিয়ে শেষ হয় মনরোর ঝড়।

    তার ৩৫ ম্যাচের টি-২০ ক্যারিয়ারে তিন তিনটি সেঞ্চুরি হাঁকানোর পাশাপাশি তার নামের পাশে আছে ৬টি ৫০ ঊর্ধ্ব ইনিংসও।

    মনরোর প্রথম টুয়েন্টি সেঞ্চুরি এসেছে গত বছর বাংলাদেশের বিপক্ষে। গত বছরের ৬ জানুয়ারি বে ওভালে ১০১ রানের ইনিংস খেলেন তিনি। দ্বিতীয় সেঞ্চুরির দেখা পেয়েছেন ভারতের বিপক্ষে। গত ৪ নভেম্বর সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়াম মাঠে খেলেন ১০৯ বলের ঝড়ো ইনিংস।

    দুঃখজনক হলেও সত্য হল মনরোর টি-২০তে প্রথম ফিফটি আসে বাংলাদেশের বিপক্ষে। ৬ নভেম্বর ২০১৩ সালে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে ৭৩* রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন তিনি।

    মনরোর ১০৪ রানের ওপর ভর করে আজ তিন ম্যাচ টি-২০ সিরিজের তৃতীয়টিতে ওয়েস্ট ইন্ডিজকে ১১৯ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে টি-২০ সিরিজ ২-০তে জিতে নিয়েছে কিউইরা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা