আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানালেন মোসেস – BD Sports 24
  • আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানালেন মোসেস

    August 16th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১৬ আগস্ট: ২০১৪ ও ২০১৮ বিশ্বকাপে নাইজেরিয়ার হয়ে খেলা চেলসির উইঙ্গার ভিক্টর মোসেস আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। নিজের ক্লাব ক্যারিয়ারকে আরো এগিয়ে নিয়ে যাবার লক্ষ্যেই আন্তর্জাতিক দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন মোসেস।

    ২৭ বছর বয়সী মোসেস সুপার ঈগলসদের হয়ে ৩৭ ম্যাচে ১২ গোল করেছেন। রাশিয়া বিশ্বকাপে গ্রুপ পর্বে আর্জেন্টিনার বিপক্ষে ২-১ গোলের পরাজয়ের ম্যাচটিই ছিল মোসেসের সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ। এই ম্যাচে তিনি নাইজেরিয়ার হয়ে একমাত্র গোলটিও করেছিলেন। আফ্রিকার জায়ান্টরা রাশিয়া বিশ্বকাপের নক আউট পর্ব নিশ্চিত করতে পারেনি।

    নিজের টুইটার একাউন্টে এক বিবৃতিতে মোসেস বলেছেন, ‘অনেক চিন্তাভাবনার পরেই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের সিদ্ধান্ত গ্রহণ করেছি। সুপার ঈগলস জার্সি গায়ে আমি আমার ক্যারিয়ারের অন্যতম সেরা কিছু মুহূর্ত অতিবাহিত করেছি, যা আমার সাথে আজীবন থাকবে। তবে এই মুহূর্তে মনে হচ্ছে ক্লাব ক্যারিয়ারে পুরোপুরি গুরুত্ব দেবার জন্য আন্তর্জাতিক অঙ্গন থেকে সরে আসার এটাই সঠিক সময়। এর মাধ্যমে পরবর্তী প্রজন্ম সুপার ঈগলসদের প্রতিনিধিত্ব করার সুযোগ পাবে। বিষয়টি আমি ইতোমধ্যেই টেলিফোনে নাইজেরিয়ার ম্যানেজার গার্নট রোহরকে জানিয়ে দিয়েছি। দীর্ঘ ক্যারিয়ারে আমাকে সবদিক থেকে সহযোগিতা ও সমর্থন করার জন্য আমার প্রতিটি সতীর্থ, কোচ ও তার স্টাফ এবং নাইজেরিয়ান ফুটবল ফেডারেশনকে ধন্যবাদ জানাচ্ছি। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা