আফগানিস্তানের বিপক্ষে টেস্টে খেলা হচ্ছে না শামির – BD Sports 24
  • আফগানিস্তানের বিপক্ষে টেস্টে খেলা হচ্ছে না শামির

    June 11th, 2018

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    নয়াদিল্লি, ১২ জুন: আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে খেলা হচ্ছে না ভারতীয় পেসার মোহাম্মদ শামির। ভারত ক্রিকেট একাডেমির ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হওয়ায় আফগানিস্তানের বিপক্ষে ব্যাঙ্গালুরু টেস্টে দল থেকে বাদ পড়েছেন মোহাম্মদ শামি।
    শামির হ্যামস্ট্রিং সমস্যা রয়েছে এবং ইংল্যান্ডের বিপক্ষে আগামী আগস্ট মাসে পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের কথা বিবেচনা করে তাকে দল থেকে বাদ দেয়া হয়েছে। তার পরিবর্তে দলে জায়গা পেয়েছেন নতুন মুখ নবদীপ সাইনি। যিনি রনজি ট্রফিতে দিল্লির হয়ে ৮ ম্যাচে ৩৪ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেটশিকারি হয়েছিলেন।
    শামি আইপিএল চলাকালীন ইনজুরিতে পড়েছিলেন। আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে চতুর্থ ম্যাচ খেলার সময় কোচিং স্টাফরা লক্ষ্য করেন শামি ঠিকমতো দৌড়াতে পারছেন না। তাই তাকে পরবর্তী ম্যাচগুলো খেলতে দেয়া হয়নি।
    সাইনি রনজি ট্রফিতে নিয়মিত ১৪০ কিমি’র বেশি গতিতে বল করেছেন। তিনি রনজি ট্রফির সেমিফাইনালে একাই সাত উইকেট নেন। তারপর তিনি ওয়ানডে ফরম্যাটের বিজয় হাজারী ট্রফিতে ৫.১৩ গড়ে ছয় ম্যাচে আট উইকেট নিয়েছেন।
    পরিবর্তিত ভারতীয় স্কোয়াড: আজিঙ্কা রাহানে (অধিনায়ক), শিখর ধাওয়ান, মুরালি বিজয়, লোকেশ রাহুল, চেতেশ্বর পুজারা, কারুন নায়ার, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, উমেশ যাদব, নবদীপ সাইনি, হার্ডিক পান্ডিয়া, ইশান্ত শর্মা ও শার্দুল ঠাকুর।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/জেএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা