আফগানিস্তানের বিপক্ষে সিরিজে ছিটকে গেলেন মোস্তাফিজ – BD Sports 24
  • আফগানিস্তানের বিপক্ষে সিরিজে ছিটকে গেলেন মোস্তাফিজ

    May 29th, 2018

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ২৯ মে: ইনজুরির কারণে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-২০ সিরিজ থেকে ছিটকে গেছেন বাংলাদেশের বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, স্ক্যান রিপোর্ট অনুযায়ী ইনজুরি কাটিয়ে উঠতে কমপক্ষে তিন সপ্তাহ সময় লাগবে মোস্তাফিজের।
    এর ফলে আজ মঙ্গলবার সকালে বাংলাদেশ তাদের প্রধান পেস বোলার মোস্তাফিজুর রহমানকে ছাড়াই দেরাদুনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছে।
    ঢাকার একটি ইংরেজি দৈনিকের খবরের বরাত দিয়ে দেবাশীষ চৌধুরী জানান, আইপিএল চলাকালীন বাম পায়ের আঙুলের ইনজুরিতে পড়েন পেসার মোস্তাফিজ। এর ফলে আফগানিস্তানের বিপক্ষে সিরিজে দলের সাথে যাওয়া হচ্ছে না তার।
    বাংলাদেশের অন্তর্বর্তীকালীন কোচ কোর্টনি ওয়ালশ গত রোববার মোস্তাফিজুর রহমানের ইনজুরির ব্যাপারে অবগত হন এবং অনুশীলন থেকে তাকে দুইদিনের বিশ্রাম দেন। ওয়ালশ আশা করেছিলেন মোস্তাফিজ দ্রুতই ইনজুরি কাটিয়ে উঠবেন। কিন্তু স্ক্যান রিপোর্ট পাওয়ার পর ওয়ালশের আশা মিথ্যা প্রমাণিত হয়। ইনজুরি কাটিয়ে উঠতে তিন সপ্তাহের বেশি সময় লাগবে তার।
    গত মার্চে শ্রীলংকার মাটিতে টি-২০ নিদাহাস ট্রফিতে বাংলাদেশের সেরা পেস বোলার ছিলেন মোস্তাফিজ। তার স্থলাভিষিক্ত কে হচ্ছেন তা আজ-কালের মধ্যেই ঘোষণা করবে বিসিবি।
    বাংলাদেশ আফগানিস্তানের বিপক্ষে ভারতের দেরাদুনে তিন ম্যাচ টি২০ সিরিজে মুখোমুখি হচ্ছে। আগামী ৩, ৫ এবং ৭ জুন ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।
    অপরদিকে আফগানিস্তানও তাদের সেরা পেসার দৌলত জাদরানকে পাচ্ছে না বাংলাদেশের বিপক্ষে সিরিজে। ক’দিন আগেই হাঁটুর ইনজুরির কারণে এক মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন দৌলত জাদরান।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা