আফগানিস্তান ও নিউজিল্যান্ড সফর স্থগিত অস্ট্রেলিয়ার – BD Sports 24
  • আফগানিস্তান ও নিউজিল্যান্ড সফর স্থগিত অস্ট্রেলিয়ার

    September 25th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সিডনি, ২৫ সেপ্টেম্বর: চলমান করোনা সংকটে পড়ে ২৭ সেপ্টেম্বর শ্রীলংকা সফরে যাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট দল। এখন পর্যন্ত পাওয়া খবরে আপাতত সফর স্থগিত করেছে শ্রীলংকা। একই কারণে নভেম্বরে অনুষ্ঠেয় আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টটি স্থগিত করেছে অস্ট্রেলিয়া। সেই সঙ্গে নিউজিল্যান্ডের বিপক্ষে একটি ওয়ানডে সিরিজও স্থগিতের ঘোষণা দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

     

    শুক্রবার এক বিবৃতিতে সিএ জানিয়েছে, গ্রীষ্মকালীন সিরিজগুলো অনুষ্ঠানের জন্য আমরা সবাই অবিশ্বাস্য পরিশ্রম করেছি। কিন্তু আন্তর্জাতিক পর্যায়ে ভ্রমণ ও কোয়ারেন্টিন বিধিনিষেধের কারণে সব পক্ষের মতৈক্যে সিরিজগুলো পরে করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ও নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ নতুন সূচি করে ২০২৩ সালের আগে কোনো একসময় হতে পারে।

     

    জানা গেছে, চলমান করোনা সংকটের কারণে চলতি বছর বেশ কিছু সিরিজ ও টুর্নামেন্ট স্থগিত করেছে অস্ট্রেলিয়া। এর মধ্যে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ আসর।

     

    এত সব সিরিজ স্থগিত করলেও ভারতের বিপক্ষে চার ম্যাচের টেস্ট, তিন ম্যাচের ওয়ানডে ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ আয়োজনের বিষয়ে না বোধক কোনো শব্দ উচ্চারণ করেনি অস্ট্রেলিয়া।

     

    ভারতের সঙ্গে সিরিজের প্রক্রিয়া এগিয়ে নেয়া হবে বলে জানিয়েছেন সিএর কর্মকর্তারা।

     

    করোনার কারণে বোর্ডের ভবিষ্যৎ আর্থিক সংকট ঘুচানোয় সিরিজগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে ধারণা করা হচ্ছে। ফলে সামনের সময়টাতে ভারতের বিপক্ষে সিরিজগুলোকেই বেশি গুরুত্ব দিচ্ছে অস্ট্রেলিয়া।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...