আফ্রিকান দু’টি ক্লাব ফাইনাল স্থগিত – BD Sports 24
  • আফ্রিকান দু’টি ক্লাব ফাইনাল স্থগিত

    April 19th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ক্যারিও, ১৯ এপ্রিল: প্রাণঘাতি করোনভাইরাসের কারণে আগামী মাসে অনুষ্ঠেয় আফ্রিকান ক্লাব ফুটবল চ্যাম্পিয়ন্স লিগ ও কনফেডারেশন কাপ ফাইনাল স্থগিত করা হয়েছে। আজ রোববার এক বিবৃতিতে এ খবর নিশ্চিত করেছে কনফেডারেশন অব আফ্রিকান ফুটবল (সিএএফ)।

     

    সিএএফ জানায়, ‘পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত ২০১৯/২০ মৌসুমের কনফেডারেশন কাপ ও চ্যাম্পিয়ন্স লিগ স্থগিত করা হলো।’ ৫০ হাজার ধারণ ক্ষমতাসম্পন্ন ক্যামেরুনের বন্দরনগরী দুয়ালার জাপোমা স্টেডিয়ামে আগামী ২৯ মে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আর কনফেডারেশন কাপের ফাইনাল আগামী ২৪ মে মরক্কোর রাজধানী রাবাতের দ্য প্রিন্স মউলা আবদিল্লাহ স্টেডিয়ামে হবার কথা ছিলো।

     

    বিবৃতিতে সিএএফ আরও জানায়, ‘অংশীজনের সাথে আলোচনার পর পরবর্তী সূচি জানানো হবে।’ এই দু’টি আসরের সেমিফাইনালও ইতোমধ্যে স্থগিত করেছে সিএএফ।

     

    সিএএফ বলছে, ‘নিবিড়ভাবে পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে এবং মহাদেশের ভাইরাসটি নিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার সাথে যোগাযোগ রেখে কাজ করা হচ্ছে। উপযুক্ত সময়ে আমাদের অগ্রগতি জানানো হবে।’

     

    তিউনিস চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের দ্বিতীয় লেগ পরিত্যক্ত হবার পর গেল বছর সিএএফ হোম এন্ড অ্যাওয়েতে ফাইনাল আয়োজন করেছিলো।

     

    কায়রোর দল আল আহলি ও জামালেক এবং ক্যাসাব্লাঙ্কার ক্লাব রাজা ও উইদাদ এবারের মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে নাম লেখায়। দু’টি লেগের সূচি ছিলো মে’র ১ ও ২ এবং ৮ ও ৯।

     

    মরক্কোর দল হাসানিয়া আগাদির ও রেনেসা বার্কেনে এবং গিনির ক্লাব হোরোয়া এবং মিশরীয় দল পিরামিডস কনফেডারেশন কাপের সেমিফাইনালে উঠেছিলো। যার সূচি ছিলো ৩ও ১০ মে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...