আবজিদ রহমান অপরাজিত চ্যাম্পিয়ন – BD Sports 24
  • আবজিদ রহমান অপরাজিত চ্যাম্পিয়ন

    November 24th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৪ নভেম্বর: “ইউসিসিসি ফিদে স্ট্যান্ডার্ড রেটিং চেস চ্যাম্পিয়নশিপ-২০১৯” এ আবজিদ রহমান ৬ খেলায় ৫.৫ পয়েন্ট পেয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন।

     

    সমান খেলায় ৫ পয়েন্ট করে পেয়ে টাইব্রেকিংএ শেখ রাশেদুল হাসান রানারআপ এবং ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী তৃতীয় হন। ৪.৫ পয়েন্ট করে পেয়ে টাইব্রেকিংএ ভারতীয় দাবাড়ু সংকলন ভারতী চতুর্থ এবং জাবেদ আল আজাদ পঞ্চম স্থান লাভ করেন।

     

    ৪ পয়েন্ট করে পেয়ে টাইব্রেকিংএ ষষ্ঠ থেকে ত্রয়োদশ হন যথাক্রমে যোয়ার হক প্রধান, নয়ন কুমার মোহান্ত, ফিদে মাস্টার আব্দুল মালেক, ফয়সাল হোসেন, হাসান ইমাম এবং দ্বীন মোঃ স্বপন।

     

    আনরেটেড ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন মোঃ শফিকুর রহমান সিদ্দিক। অনূর্ধ্ব-১৬ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন আবতাহী আবরার। এছাড়া রেটিং ক্যাটাগরিতে বাবুল ইসলাম এবং আবু লাইস আনসারী পুরস্কার লাভ করেন।

     

    গত ২২ নভেম্বর, শুক্রবার সকাল সাড়ে দশটায় শুরু হওয়া দুই দিনব্যাপী এই প্রতিযোগিতায় একজন ভারতীয় দাবাড়ু সহ ৩৮ জন দাবাড়ু অংশগ্রহণ করেন।

     

    খেলাশেষে গতকাল ২৩ নভেম্বর, শনিবার সন্ধ্যায় উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবি ও ছড়াকার রাহাত হোসেন বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাকিল খাঁন, ফিদে মাস্টার আব্দুল মালেক এবং ভারতীয় দাবাড়ু সংকলন ভারতী বক্তব্য রাখেন। উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের অর্থ সম্পাদক মোঃ মুরাদ হোসেন, দফতর সম্পাদক এমাদ আহমেদ মোর্তাজা রনি, ক্লাবের অধিনায়ক এবং কার্যনির্বাহী সদস্য মোঃ মঞ্জুর আলম এবং কার্যনির্বাহী সদস্য ফারজানা হোসেন নিসা এসময় উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা