আবারো পেছাতে পারে অনূর্ধ্ব-১৭ নারী বিশ্বকাপ – BD Sports 24
  • আবারো পেছাতে পারে অনূর্ধ্ব-১৭ নারী বিশ্বকাপ

    October 4th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়াদিল্লি, ৪ অক্টোবর: ভারতে অনুষ্ঠিতব্য অনূর্ধ্ব-১৭ নারী বিশ্বকাপ আরো একধাপ পেছানোর ইঙ্গিত দিয়েছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা ফিফা। ইতোমধ্যেই করোনা মহামারীর কারণে ২০২০ সালের নভেম্বর থেকে প্রথম দফায় পিছিয়ে তা ২০২১ সালের ফেব্রুয়ারিতে আয়োজনের সিদ্ধান্ত হয়েছিল।

     

    সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক কুশাল দাস এ সম্পর্কে বলেছেন, ‘আরো একবার অনূর্ধ্ব-১৭ নারী বিশ্বকাপ  পেছানোর সম্ভাবনা দেখা দিয়েছে। ফিফা এখনো পুরো পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। কারণ কনমেবল, কনকাকাফ, সিএএফ’র মতো বেশ কয়েকটি কনফেডারেশন এখনো বাছাইপর্ব শেষ করতে পারেনি। বিশ্বজুড়ে বর্তমান পরিস্থিতি বিবেচনায় ফিফা আরো একধাপ বিশ্বকাপ আয়োজন পিছিয়ে দিতে পারে। ফিফার চূড়ান্ত সিদ্ধান্তের জন্য আমাদের অবশ্যই অপেক্ষা করতে হবে।’

     

    এদিকে অনূর্ধ্ব-১৭ নারী বিশ্বকাপের জন্য ভারতীয় দলের ক্যাম্প আগামী ১৫ অক্টোবর থেকে ঝাড়খণ্ডে শুরু হবার কথা থাকলেও সেটাও পিছিয়ে যেতে পারে। দাস বলেছেন আগামী ১০-১২ দিনের মধ্যে ফিফার থেকে একটি সিদ্ধান্ত আসার পরেই ক্যাম্প শুরু করা হবে। তবে ক্যাম্প শুরুর সব প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। আগামী ২০ অক্টোবর পর্যন্ত লুফতানসা এয়ারওয়েজ ভারতে তাদের সব ফ্লাইট বাতিল করায় ভারতীয় অনূর্ধ্ব-১৭ জাতীয় নারী দলের সুইডিশ কোচ থমাস ডেনারবির আসাও পিছিয়ে গেছে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...