আবারো সেঞ্চুরি হাঁকালেন গেইল – BD Sports 24
  • আবারো সেঞ্চুরি হাঁকালেন গেইল

    December 12th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১২ ডিসেম্বর: বিপিএলে আবারো সেঞ্চুরি হাঁকিয়েছেন রংপুর রাইডার্সের ক্যারিবীয় ক্রিকেটার ক্রিস গেইল। বিপিএলের এবারের আসরের লিগ পর্বের ৪২ ম্যাচে কোনো সেঞ্চুরি হয়নি। অথচ একটি এলিমিনেটর, দু’টি কোলিয়ালিফায়ার এবং ফাইনালসহ মোট চার ম্যাচে কীনা সেঞ্চুরি হয়েছে তিনটি। এর মধ্যে ক্রিস গেইলই করেছেন দু’টি। অপরটি তারই স্বদেশী এবং একই দল রংপুর রাইডার্সের অপর ওপেনার জনসন চার্লস।

    এলিমিনেটর ম্যাচে খুলনা টাইটান্সের বিপক্ষে প্রথম সেঞ্চুরি করে বিপিএলের এবারের আসরের সেঞ্চুর খরা ঘুচান ক্রিস গেইল। ১২৬ রানে অপরাজিত থাকেন গেইল।

    এরপর দ্বিতীয় কোয়ালিফায়ার্সে রংপুর রাইডার্সের আরেক ওপেনার জনসন চার্লস এবারের আসরের দ্বিতীয় সেঞ্চুরি করেন। ১০৫ রান করেন চার্লস।

    আজ ঢাকার বিপক্ষে ফাইনালে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে কী ব্যাটিংটাইনা করলেন ক্যারিবীয় ব্যাটিং দানব গেইল। সুনীল নারাইনের করা চতুর্থ ওভারের প্রথম বলে ১ রান নেয়ার মধ্য দিয়ে বিপিএলের এবারের আসরের তৃতীয় এবং নিজের দ্বিতীয সেঞ্চুরি পূর্ণ করেন গেইল। সেইসাথে নিজের ক্যারিয়ারের ২০তম সেঞ্চুরির দেখা পান তিনি। আর  এ নিয়ে বিপিএলে মোট পাঁচবার সেঞ্চুরির করার কৃতিত্ব দেখালেন বাঁ-হাতি গেইল।

    শেষ পর্ন্ত ৬৯ বলে পাঁচ বাউন্ডারি ও ১৮ ছক্কায় ১৪৬ রানে অপরাজিত থাকেন গেইল। যা কীনা বিপিএলে ব্যক্তিগত সর্বোচ্চা স্কোর। সেইসাথে দলের স্কোরকে নিয়ে যায় ১ উইকেটে ২০৬।

    আজ ১৪৬ রান করায় ৩২০ ম্যাচে টি-২০তে তার রান এখন ১১০৫৬। সর্বোচ্চ স্কোর ১৭৫*। গড় ৪০.৯৪।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা