আবাহনীর কাছে পাত্তাই পেলো না মোহামেডান – BD Sports 24
  • আবাহনীর কাছে পাত্তাই পেলো না মোহামেডান

    February 26th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ২৬ ফেব্রুয়ারি: ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের মৌসুমের প্রথম সাক্ষাতে আবাহনীর কাছে বলতে গেলে পাত্তাই পায়নি মোহামেডান। আবাহনীর কাছে ১১২ রানের বিশাল ব্যবধানে হেরেছে সাদা-কালো জার্সিধারীরা। এর ফলে ৬ ম্যাচের সবকটিতে জিতে ১২ পয়েন্ট নিয়ে এককভাবে শীর্ষে রয়েছে আবাহনী। অপরদিকে সমসংখ্যক খেলায় মোহামেডানের সংগ্রহ ৬ পয়েন্ট।

    আজ মিরপুরে দুই দলের লড়াইয়ে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে আবাহনী ৪৯.৪ ওভারে ২৫৯ রানে অলআউট হয়। অধিনায়ক নাসির হোসেনের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৬৭ রান। এছাড়া ওপেনার এনামুল হক বিজয় ৬৩, মোহাম্মদ মিথুন ৪৭, নাজমুল হোসেন শান্ত ২৬ নও মাশরাফি ১৭ বলে ২৬ রান করে আউট হন।

    মোহামেডানের মোহাম্মদ আজিম নেন ৩ উইকেট।

    ২৬০ রানে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নামা মোহামেডান আবাহনীর বোলারদের দাপটে মাত্র ৩০.৪ ওভারে ১১৭ রানেই গুটিয়ে যায়। ফলে ১১২ রানের বিশাল জয় পায় আবাহনী। আবাহনীর বোলারদের দাপটে মোহামেডানের মাত্র তিন ব্যাটসম্যান দুই অংকের ঘরে পৌঁছাতে সক্ষম হন। এরা হলেন ইরফান শুক্কুর ৪০, রনি তালুকদার ৩৫ ও রকিবুল হাসান ২৮।

    আবাহনীর দুই বোলার মাশরাফি ও মেহেদি হাসান মিরাজ তিনটি করে এবং মানপ্রিত গনি দুটি এবং সানজামুল ইসলাম ও তাসকিন আহমেদ ১টি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন আবাহনীর ওপেনার এনামুল হক বিজয়।

     

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা