আবাহনী ও বসুন্ধরা কিংস-এর চার ফুটবলার নিষিদ্ধ – BD Sports 24
  • আবাহনী ও বসুন্ধরা কিংস-এর চার ফুটবলার নিষিদ্ধ

    November 29th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৯ নভেম্বর: সদ্য সমাপ্ত ফেডারেশন কাপে ঢাকা আবাহনী লি: ও বসুন্ধরা কিংস এর মধ্যকার ফাইনাল খেলার সময় মারামারির ঘটনায় ঢাকা আবাহনী ও বসুন্ধরা কিংস দলের চারজন ফুটবলারকে নিষিদ্ধ করেছে বাফুফে ডিসিপ্লিনারি কমিটি। গতকাল বিকেলে ফুটবল ফেডারেশন ভবনের বোর্ড রুমে কমিটির চেয়ারম্যান মেজবাহ উদ্দীন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত বাফুফে ডিসিপ্লিনারি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

    ফাইনাল খেলায় মারামারির ঘটনায় ঢাকা আবাহনীর ডিফেন্ডার সুশান্ত ত্রিপুরাকে আট ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। এই নিষেধাজ্ঞার ফলে বাফুফে ডিসিপ্লিনারি কোড-এর ধারা ৪৪ ও ৪৬ অনুযায়ী তিনি নিজ দলের পরবর্তী ৮ (আট) খেলায় অংশগ্রহণ করতে পারবেন না তিনি। এছাড়া তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। যা আগামী ২৭ ডিসেম্বরের মধ্যে পরিশোধ করতে হবে।

    বসুন্ধরা কিংস-এর তৌহিদুল আলম সবুজ ও ঢাকা আবাহনীর মোঃ মামুন মিয়কে ৬ ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। এই দুই খেলোয়াড় বাফুফে ডিসিপ্লিনারী কোড-এর ধারা ৪৪ ও ৪৬ অনুযায়ী তার নিজ দলের পরবর্তী ৬ (ছয়) খেলায় অংশগ্রহণ করতে পারবেন না। সেইসাথে এই দুইজনকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। আগামী আগামী ২৭ ডিসেম্বরের মধ্যে পরিশোধ করতে হবে।

    এ ঘটনায় ঢাকা আবাহনীর অপর ফুটবলার মোঃ নাবিব নেওয়াজ জীবনকে দলের পরবর্তী দুই ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। এছাড়াও ফেডারেশন কাপের ম্যানেজার্স মিটিং-এ ব্রাদার্স ইউনিয়ন লিঃ, নোফেল স্পোর্টিং ক্লাব ও আরামবাগ ক্রীড়া সংঘের টিম ম্যানেজার উপস্থিত না থাকায় এবং উক্ত প্রতিযোগিতার প্রি-ফাইনাল প্রেস কনফারেন্সে বসুন্ধরা কিংস্ এর প্রধান প্রশিক্ষণ উপস্থিত না থাকায় প্রণীত রেগুলেশন্স-এর ধারা অনুযায়ী উল্লেখিত দলসমূহকে ১৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা