আবাহনী ও সোনালী ব্যাংক ক্লাব কাপ হকির সেমিফাইনালে – BD Sports 24
  • আবাহনী ও সোনালী ব্যাংক ক্লাব কাপ হকির সেমিফাইনালে

    April 17th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৭ এপ্রিল: খাজা রহমতউল্লাহ ক্লাব কাপ হকির  গ্রুপ-এ থেকে সেমিফাইনাল নিশ্চিত করেছে ঢাকা আবাহনী ও সোনালী ব্যাংক।

    আজ মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে সোনালী ব্যাংক ১০-১ গোলে বিধ্বস্ত করেছে বাংলাদেশ পুলিশ হকি দলকে। এর ফলে গ্রুপ পর্বের দুই খেলার দুটিতে হেরে যাওয়ায় টুর্নামেন্ট থেকে ছিটকে পড়লো বাংলাদেশ পুলিশ।

    প্রথম ম্যাচে ঢাকা আবাহনীর কাছে ৭-১ গোলে হেরেছিল বাংলাদেশ পুলিশ। এতে করে গ্রুপ ‘এ’ থেকে ঢাকা আবাহনী ও সোনালী ব্যাংক সেমিফাইনাল নিশ্চিত করলো। ১৯ এপ্রিল বৃহস্পতিবার গ্রুপ পর্বের শেষ ম্যাচে সন্ধ্যা ৭.০০টায় আবাহনী ও সোনালী ব্যাংক পরস্পরের মোকাবেলা করবে। ওই ম্যাচের জয়-পরাজয়ের ওপর নির্ভর করছে গ্রুপ চ্যাম্পিয়ন রানার্স আপ কারা হচ্ছে।

    সোনালী ব্যাংকের দ্বিন ইসলাম ইমন একাই তিন গোল করে এই আসরে প্রথম হ্যাটট্রিক করার কৃতিত্ব দেখান। ৪২, ৪৬ এবং ৪৯ মিনিটে গোল তিনটি করেন তিনি। মো: ফজলে হোসেন ও তানজিম আহমেদ দুটি করে এবং রাজিব দাস, ইরফানুল হক এবং প্রসেনজিৎ রায় একটি করে গোল করেন।

    পুলিশের সাদ্দাম একটি গোল শোধ করেন।

    দিনের প্রথম খেলায় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ২-০ গোলে পরাজিত করেছে অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে। প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারেনি। দুটি গোলই হয় দ্বিতীয়ার্ধে। দুটি গোলই হয় পেনাল্টি কর্নার থেকে। ৫৯ মিনিটে রিমন কুমার ঘোষ এবং ৬৬ মিনিটে রাকিব গোল করলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। এ ম্যাচ জেতায় সেমিফাইনালের আশা জিইয়ে রাখলো ভিক্টেরিয়া। প্রথম ম্যাচে মেরিনার ইযাংসের কাছে ৮-০ গোলে হেরেছিল ভিক্টোরিয়া।

    আগামী ১৯ এপ্রিল বৃহস্পতিবার বিকেল ৫.০০টায় গ্রুপ ‘বি’র শেষ খেলায় মেরিনার ইয়াংস এবং অ্যাজাক্সের মধ্যকার ম্যাচের ফলাফলের ওপর নির্ভর করছে গ্রুপ বি থেকে কোন দুটি দল সেমিফাইনালে খেলবে।

     

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০