আবাহনী চ্যাম্পিয়নের জন্যই খেলে: জাকারিয়া বাবু – BD Sports 24
  • আবাহনী চ্যাম্পিয়নের জন্যই খেলে: জাকারিয়া বাবু

    November 22nd, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২২ নভেম্বর: ‘ঢাকা আবাহনী চ্যাম্পিয়নের জন্যই খেলে’। আজ দুপুরে বাফুফে ভবনের কনফারেন্স রুমে প্রি-ম্যাচ ফাইনাল প্রেস কনফারেন্সে এমনটাই বললেন ঢাকা আবাহনীর প্রধান কোচ জাকারিয়া বাবু। তিনি বলেন, ফাইনালে খেলার জন্য আমাদের সব ধরনের প্রস্তুতি আছে। আমরা ভালো খেলে চ্যাম্পিয়ন হতে চাই।

    তিনি আরও বলেন, অন্য দলের মতো প্রতিপক্ষ নিয়ে ভাবছি না আমি। কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনালে আমার দলের খেলোয়াড়রা যেমন খেলেছে ফাইনালেও সেভাবেই খেলবে।

    আপনার দলে কোনো ট্রাম্প কার্ড আছে কীনা? এক সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার দলের সব খেলোয়াড়ই ট্রাম্প কার্ড। তিনি আরও বলেন, আবাহনী চ্যাম্পিয়নের জন্যই খেলে। আমার খেলোয়াড়দের প্রতি আমার আস্থা আছে। তাছাড়া আমার দলে কোনো ইনজুরির সমস্যা এমনকী কার্ডেরও কোনো সমস্যা নেই। খেলোয়াড়দের প্রতি আমার আত্মবিশ্বাস আছে। তারা ভালো খেলেই জয় ছিনিয়ে আনবে।

    ঢাকা আবাহনীর অধিনায়ক গোলরক্ষক শহিদুল আলম সোহেল বলেন, আমরা কোয়ার্টার ফাইনাল এবং সেমিফাইনালে ভালো খেলে ফাইনালে উঠেছি। বরাবরের মতো ফাইনালে ভালো খেলে শিরোপা জয় করতে চাই আমরা। আবাহনীর হয়ে এবারই আমার প্রথম ফাইনাল খেলা নয়। এর আগে আমি অনেকবার দলের হয়ে ফাইনালে খেলেছি। দলকে অনেক শিরোপা উপহার দিয়েছি।

    আবাহনীর সহকারী ম্যানেজার নজরুল ইসলাম বলেন, আমাদের দলের কাঙ্ক্ষিত লক্ষ্য হলো শিরোপা জয়। ফেডারেশন কাপের গত দুটি আসরে আমরা চ্যাম্পিয়ন হয়েছি। আগামীকাল ফাইনালে নবাগত বসুন্ধরা কিংসকে হারিয়ে হ্যাটট্রিক শিরোপা জয় করতে চাই আমরা।

    উল্লেখ্য, আগামীকাল শুক্রবার বিকেল ৪.৩০টায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হবে ঢাকা আবাহনী ও বসুন্ধরা কিংস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা