আবাহনী-রেডিয়েন্ট লড়াই বুধবার – BD Sports 24
  • আবাহনী-রেডিয়েন্ট লড়াই বুধবার

    March 6th, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪ডটকম
    ঢাকা, ৬ মার্চ ২০১৮ : ঢাকা আবাহনী লিমিটেড ও মালদ্বীপ নিউ রেডিয়েন্ট বুধবার একে অপরের মুখোমুখি হচ্ছে। এএফসি কাপের ‘ই’ গ্রুপের এ ম্যাচটি বিকেল সোয়া চারটায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হবে। গ্রুপের অপর দুই দল ভারতের বেঙ্গালুরু এফসি ও আইজল এফসি।

    আবাহনী-রেডিয়েন্ট লড়াই শুরুর আগে মঙ্গলবার বাফুফে ভবনে জনার্কীণ সংবাদ সম্মেলনে উভয় দলই জয়ের আশা ব্যক্ত করে ভাল ম্যাচ উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে।

    রেডিয়েন্ট কোচ অস্কার ব্রুসন বলেন, আমরা টানা ১৪ ম্যাচ জয়ের আত্মবিশ্বাস নিয়ে ঢাকায় এসেছি। তিনি জানান, লক্ষ্য একটাই, জয় নিয়ে দেশে ফেরা। এক প্রশ্নের জবাবে জানান, বিদেশি কোটায় ৪ জন খেলোয়াড়ের মধ্যে তিন স্প্যানিশ ও এক আফগান খেলোয়াড় রয়েছে। রেডিয়েন্টের সহঅধিনায়ক আকরাম আব্দুল ঘানি জানান, আমরা ভালো প্রস্তুতি নিয়ে এসেছি। জয় নিয়েই দেশে ফিরতে চাই।

    এদিকে মালদ্বীপের রেডিয়েন্টকে শক্ত প্রতিপক্ষ হিসেবেই দেখছেন আবাহনী লিমিটেডের কোচ সাইফুল বারী টিটু। তিনি বলেন, শক্তি-সামথ্যের সবটুকু উজার করেই তার দল মাঠে শেষ মুর্হূত পর্যন্ত লড়াই করে যাবে। আবাহনী দুই নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবা, এমেকা ডারলিংটন ও গাম্বিয়ান মিডফিল্ডার ল্যান্ডিং ডারবো এবং জাপানি মিডফিল্ডার সেইয়া কোজিমাকে নিয়ে খেলবে।

    আবাহনী অধিনায়ক মামুন মিয়া জানান, মালদ্বীপ শক্তিশালী হলেও আমরা ব্যালান্সড ও শক্তিশালী দল। ম্যাচে আমরা আত্মবিশ্বাসী হয়েই মাঠে নামবো এবং সেরা খেলাটা খেলেই জয় নিয়ে মাঠ ছাড়তে চাই।

    উল্লেখ্য ঢাকা আবাহনী লিমিটেড সাইফ পাওয়ার ব্যাটারী বাংলাদেশ প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হবার সুবাদে এএফসি কাপে এশিয়ার বিভিন্ন দেশের লিগ চ্যাম্পিয়ন ক্লাবের ম্যাচে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছে।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...