আবু জায়েদ করোনা আক্রান্ত – BD Sports 24
  • আবু জায়েদ করোনা আক্রান্ত

    September 24th, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৩ সেপ্টেম্বর: করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের পেসার আবু জায়েদ রাহি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে আজ এ কথা জানানো হয়েছে।

     

    বোর্ডের দেয়া বিবৃতিতে বিসিবি’র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীর বলেন, ‘পেস বোলার আবু জায়েদ ছাড়া বাকি সকলের করোনা রিপোর্ট নেগেটিভ। আবু জায়েদকে আইসোলেশনে রেখে কোভিড-১৯ গাইডলাইন অনুসারে চিকিৎসা দেয়া হচ্ছে এবং সেই গাইডলাইন অনুসারেই পরবর্তীতে তার করোনা টেস্ট করা হবে। আইসোলেশনে থেকে বিসিবি’র অধীনে চিকিৎসা নিবেন রাহি’।

     

    শ্রীলংকার মাটিতে তিন ম্যাচের টেস্ট সিরিজকে সামনে রেখে গতকাল ২৭ ক্রিকেটার-সাপোর্টিং স্টাফসহ ৩৫ জনের প্রথম দফায় আনুষ্ঠানিক করোনা পরীক্ষা করায় বিসিবি।

     

    এই ৩৫ জনের মধ্যে করোনা পরীক্ষায় পজিটিভ আসে রাহির। বাকি সবার রিপোর্ট নেগেটিভ আসে। প্রাণঘাতি ভাইরাসের আক্রান্ত রাহিকে জাতীয় ক্রিকেট একাডেমিতে আইসোলেশনে রেখে চিকিৎসা দিচ্ছে বিসিবি’র মেডিকেল ইউনিট। আগামী ২৫ সেপ্টেম্বর দুই দফার এই আনুষ্ঠানিক টেস্টের দ্বিতীয়টি অনুষ্ঠিত হবে।

     

    শ্রীলংকার বিপক্ষে সিরিজের জন্য গত রোববার থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে স্কিল অনুশীলন করছে বাংলাদেশ। আজ অনুশীলনে ছিলেন না- এবাদত হোসেন, আবু জায়েদ রাহি, লিটন দাস। বাকি ২৪ জনই অনুশীলনে ঘাম ঝড়ান।

     

    আজকের অনুশীলনে নতুন যোগ দেওয়া ক্রিকেটাররা হলেন- নাঈম হাসান, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, সৈয়দ খালেদ আহমেদ, মোহাম্মদ মিঠুন, শফিউল ইসলাম, সাইফ হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...