আবু হায়দার রনির জরিমানা – BD Sports 24
  • আবু হায়দার রনির জরিমানা

    August 5th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লডারহিল, ৫ আগস্ট: ম্যাচ জয়ের দিনে বাজে আচরণের কারণে জরিমানা গুনতে হচ্ছে বাংলাদেশের বাঁহাতি পেসার আবু হায়দার রনিকে। নিয়মিত স্পিনার মেহেদী হাসান মিরাজের বদলি হিসেবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টি২০ ম্যাচে একাদশে সুযোগ পান আবু হায়দার রনি।

    ফ্লোরিডার লডারহিলে ম্যাচের ১৪তম ওভারটি করতে আসেন রনি। তার ওই ওভারে দুটি ছক্কা হাঁকান রোভম্যান পাওয়েল। প্রথম ছ্ক্কাটি মারার পর পাওয়েলকে উদ্দেশ্য করে বাজে শব্দ উচ্চারণ করেন রনি। ম্যাচে আগে একবার সতর্ক করা হলেও তা না মানায় রনিকে ম্যাচ ফি’র ২০ শতাংশ জরিমানা এবং সেই সাথে শাস্তি হিসেবে একটি ডিমেরিট পয়েন্ট দেন ম্যাচ রেফারি ক্রিস ব্রড।

    রনির নামে আইসিসির আচরণবিধির ২.১.৪ ধারায় অভিযোগ করেন দুই মাঠ আম্পায়ার লেসলি রেইফার, জোয়েল উইলসন ও থার্ড আম্পায়ার গ্রেগরি ব্র্যাথওয়েট। দায় স্বীকার করায় আর আনুষ্ঠানিক শুনানির দরকার পড়েনি।

    দারুণ বোলিংয়ে ম্যাচ জয়ে রেখেছেন অবদানও। উইকেট না পেলেও ৪ ওভারে রান দিয়েছেন মাত্র ২৬। আরিফুল হক ক্যাচ মিস না করলে একটি উইকেটও থাকতে পারত তার নামের পাশে। শ্বাসরুদ্ধকর ম্যাচে ১২ রানের জয়ে তিন ম্যাচের টি২০ সিরিজে ১-১এ সমতা এনেছে বাংলাদেশ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা