আমরা সুযোগ হাতছাড়া করতে চাই না: গিরুদ – BD Sports 24
  • আমরা সুযোগ হাতছাড়া করতে চাই না: গিরুদ

    July 13th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মস্কো, ১৩ জুলাই: ফ্রান্সের অধিনায়ক অলিভার গিরুদ মনে করেন, ২০১৬ ইউরো টুর্নামেন্টে পর্তুগালের কাছে হেরে শিরোপা হাতছাড়া করা ফরাসি দলটির চেয়ে এবারের দলের মানসিক দৃঢ়তা অনেক বেশি।

    আগামী রোববার ক্রোয়েশিয়ার বিপক্ষে বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সের নেতৃত্ব দিবেন ৩১ বছর বয়সি গিরুদ। গ্রুপ পর্বে পেরুর বিপক্ষে ম্যাচ থেকে ওসমানে ডেম্বেলের পরিবর্তিত হিসেবে তিনি দায়িত্ব পালন করছেন।

    নকআউট পর্বে আর্জেন্টিনা, উরুগুয়ে ও বেলজিয়ামের বিপক্ষে লেস ব্লুসদের বিশ্বকাপ শিরোপা জয়ের ফেভারিট বানিয়ে দিয়েছে। গিরুদ বলেন, আন্তর্জাতিক পরিমণ্ডলে আরেকটি সুযোগ নষ্ট করতে চায় না ফ্রান্স। তিনি বলেন,‘ এটি আলাদা। (ইউরোতে) আমরা যখন জার্মানির বিপক্ষে সেমিফাইনালে জয়লাভ করি তখন অতিমাত্রায় আনন্দিত হয়ে পড়েছিলাম। আর (বিশ্বকাপে) বেলজিয়ামের বিপক্ষে জয় লাভের প্রেক্ষাপটটি আলাদা। আমরা একই রকম অনুভূতিতে নেই। কারণ জানি, এখনো একটি ম্যাচ বাকি আছে, যেখানে জয় পেতে হবে। যে কারণে আমাদের কাজ শেষ করার জন্য সেখানে সত্যিকারের মনোনিবেশ করতে হবে। আমরা এখন সেভাবেই মনোযোগী। যে কারণে এটি আলাদা। এখানে পৌঁছানোর জন্য আমাদের দীর্ঘ পথ পাড়ি দিতে হয়েছে। এই সুযোগটি কোনোভাবেই হাতছাড়া করা যাবে না।’বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা