আমিই বিশ্রাম চেয়েছি: পান্ডিয়া – BD Sports 24
  • আমিই বিশ্রাম চেয়েছি: পান্ডিয়া

    November 15th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলকাতা, ১৫ নভেম্বর: গত সপ্তাহে ভারতীয় নির্বাচকরা শ্রীলংকার বিপক্ষে প্রথম দুই টেস্টে অলরাউন্ডার হার্ডিক পান্ডিয়াকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ইনজুরির সম্ভাবনা কমাতে টিম ম্যানেজমেন্টের সাথে পরামর্শ করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা যায়। গত সোমবার হার্ডিক পান্ডিয়া জানান তিনি নিজেই বিশ্রামের অনুরোধ করেছিলেন।

    সিএনএন-১৮কে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, শারীরিকভাবে পুরোপুরি সুস্থ না থাকায় তিনি বিশ্রামের অনুমতি চেয়েছেন। চ্যাম্পিয়ন্স ট্রফি হতে শুরু করে ভারতের বিভিন্ন ফরম্যাটের ৩৩টি ম্যাচের মধ্যে ৩০টি ম্যাচেই অংশ নিয়েছেন তিনি। গত পাঁচ মাসে ওয়ানডে ক্রিকেটে হার্ডিক পান্ডিয়া সর্বোচ্চ ১৪৭.২ ওভার বোলিং করেন।

    হার্ডিক পান্ডিয়া আরো বলেন, গত দেড় বছরে তিনি ৩০টি ওয়ানডে, ২৫টি টি-২০ এবং তিনটি টেস্ট ম্যাচ খেলেছেন। একজন অলরাউন্ডার হিসেবে এটি যথেষ্ট কঠিন বলে তিনি মনে করেন। হার্ডিক পান্ডিয়া তার শারীরিক অবস্থার উন্নতি এবং আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের জন্য নিজেকে প্রস্তুত করবেন বলে আশা প্রকাশ করেন।

    দক্ষিণ আফ্রিকা সফরে তিনি পুরোপুরি ‍সুস্থ হতে ফিরতে চান। দক্ষিণ আফ্রিকায় খেলার অভিজ্ঞতা না থাকলেও ভালো খেলার ব্যাপারে আশাবাদী ভারতীয় এই অলরাউন্ডার।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এটিআর


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা