আরচ্যারী ওয়ার্ল্ড কাপ স্টেজ-৪এ অংশ নিচ্ছে বাংলাদেশ – BD Sports 24
  • আরচ্যারী ওয়ার্ল্ড কাপ স্টেজ-৪এ অংশ নিচ্ছে বাংলাদেশ

    July 15th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৫ জুলাই: জার্মানির বার্লিনে আগামী ১৬-২২ জুলাই পর্যন্ত ‘২০১৮ আরচ্যারী ওয়ার্ল্ড কাপ স্টেজ-৪’ অনুষ্ঠিত হবে। বাংলাদেশ আরচ্যারী দল এতে অংশগ্রহণ করছে।

    ১২ সদস্যের বাংলাদেশ আরচ্যারী দল গতকাল ভোর রাতে ঢাকা থেকে রওয়ানা হয়েছে। ০৬ জন পুরুষ ও ০২ জন মহিলা আরচ্যার রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে অংশগ্রহণ করবে। বাংলাদেশ আরচ্যারী দল আগামী ২৩ জুলাই ঢাকায় ফিরে আসবে। ১২ সদস্য বিশিষ্ট আরচ্যারী দল:

    মোহাম্মদ আনিসুর রহমান-ম্যানেজার; কাজী রাফিদ ইবনে রাজীব-সহকারী ম্যানেজার; মার্টিন ফ্রেডারিক-প্রধান কোচ; মোহাম্মদ জিয়াউল হক-সহকারী কোচ; মো: রুমান সানা  আরচ্যার-রিকার্ভ (পুরুষ), মোহাম্মদ ইমদাদুল হক মিলন-আরচ্যার-রিকার্ভ (পুরুষ), মোহাম্মদ তামিমুল ইসলাম-আরচ্যার-রিকার্ভ (পুরুষ), মো: ইব্রাহিম শেখ রেজোয়ান-আরচ্যার-রিকার্ভ (পুরুষ), নাসরিন আক্তার-আরচ্যার-রিকার্ভ (মহিলা), মো: আবুল কাশেম মামুন-আরচ্যার-কম্পাউন্ড (পুরুষ), অসীম কুমার দাস-আরচ্যার-কম্পাউন্ড (পুরুষ),বন্যা আক্তার-আরচ্যার-কম্পাউন্ড (মহিলা)

    বাংলাদেশ আরচ্যারী দল উক্ত প্রতিযোগিতায় রিকার্ভ পুরুষ দলগত, রিকার্ভ মিশ্র দলগত, রিকার্ভ পুরুষ একক, রিকার্ভ মহিলা একক এবং কম্পাউন্ড মিশ্র দলগত, কম্পাউন্ড পুরুষ একক ও কম্পাউন্ড মহিলা এককে প্রতিদ্বন্দ্বিতা করবে।

    উল্লেখ্য, আগামী ৩১ আগস্ট-২০২০ পর্যন্ত অলিম্পিক সলিডারিটির আওতায় স্কলারশিপ পেয়ে মো: রুমান সানা ১৮ জুন-২০১৮ হতে সুইজারল্যান্ডে প্রশিক্ষণ গ্রহণ করছেন বিধায় সুইজারল্যান্ড থেকে বার্লিনে তিনি বাংলাদেশ দলের সাথে যোগ দেবেন। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা