আরচ্যারী প্রশিক্ষণ সরঞ্জামাদি হস্তান্তর – BD Sports 24
  • আরচ্যারী প্রশিক্ষণ সরঞ্জামাদি হস্তান্তর

    July 8th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৮ জুলাই: চুক্তির শর্ত অনুযায়ী বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনকে উন্নত ধরনের আরচ্যারী প্রশিক্ষণ সরঞ্জামাদি প্রদান করেছে সিটি গ্রুপ।

    গতকাল শনিবার সকাল ১১.০০টায় টঙ্গিস্থ আরচ্যারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে এক অনুষ্ঠানে উন্নত ধরণের আরচ্যারী প্রশিক্ষণ সরঞ্জামাদি এবং জিম ইকুইপমেন্ট আনুষ্ঠানিকভাবে সিটি গ্রুপের পক্ষ থেকে বিক্রয় ও বিপণন বিভাগের নির্বাহী পরিচালক শোয়েব মো: আসাদুজ্জামান বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল-এর নিকট হস্তান্তর করেন।

    ‘তীর গো ফর গোল্ড’ প্রজেক্টের আওতায় প্রধান কোচ মার্টিন ফ্রেডারিক-এর চাহিদা অনুযায়ী আন্তর্জাতিক মানের দক্ষ আরচ্যার গড়ার লক্ষ্যে চুক্তির ১ম বর্ষে বাংলাদেশ আরচ্যারী দলকে উচ্চতর প্রশিক্ষণের জন্য উন্নত ধরণের আরচ্যারী প্রশিক্ষণ সরঞ্জামাদি এবং জিম ইকুইপমেন্ট আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান সিটি গ্রুপ। সিটি গ্রুপের কর্মকর্তা, বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের কর্মকর্তা, কোচ ও খেলোয়াড়বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

    আরচ্যারী প্রশিক্ষণ সরঞ্জামাদির মধ্যে ০২ সেট ধনুক, ২০ ডজন বিভিন্ন প্রকারের তীর ও খুচরা যন্ত্রাংশ। জিম ইকুইপমেন্টের মধ্যে বল মেডিসিন, বল ৭৫ সিএম, বোস বল ৬৫ সিএম, ব্যালেন্স প্যাড ৩৩ সিএম, ৪০ সিএম, ৫০ সিএম ও ৬০ সিএম, ব্যালেন্স বোর্ড ৪০ সিএম, পাওয়ার হুইল, বোস মিনি, গ্রিফান টিআরএক্স, ইলাস্টিক ব্যান্ড সেট, ইলাস্টিক টিউবস উইথ ফোর টিউবস, ইলাস্টিক ব্যান্ড রোল উইথ ৪৫ মিটার, ইলাস্টিক টিউব ৭ মিটার, স্টেপ বোর্ড, টো ক্রস ফিট ১০ মিটার, হ্যান্ড কাপ, ০.৫ কেজি, ১ কেজি ও ১.৫ কেজি, হ্যান্ড ট্রেইনার, স্পোর্টস ম্যাট ১৬০ সিএমX৬০ সিএম, মার্ক প্লেট সেট, স্প্রিং রোপস, মিরর উইথ হুইল, জিমন্যাসিয়ামের জন্য দেয়াল আয়না, জিমন্যাসিয়ামের জন্য ম্যাট। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা