আর্জেন্টিনার হুমকি নাইজেরিয়ার ‘লিওনেল মুসা’ – BD Sports 24
  • আর্জেন্টিনার হুমকি নাইজেরিয়ার ‘লিওনেল মুসা’

    June 23rd, 2018

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    ভলগোগ্রাদ (রাশিয়া), ২৩ জুন: আইসল্যান্ডের বিপক্ষে শুক্রবার দুই গোল করায় আর্জেন্টিনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘লিওনেল মুসা’নাম ধারণ করেছেন নাইজেরিয়ার স্ট্রাইকার আহমেদ মুসা। তার গোলে জয় পেয়ে শুধু আফ্রিকান দলটি নকআউট পর্বে উঠার আশা জাগিয়েই তোলেনি, একই সঙ্গে লিওনেল মেসির আর্জেন্টিনাকেও শেষ ষোলতে পৌঁছানোর সুযোগও করে দিয়েছেন।
    তবে আর্জেন্টিনায় নতুন খেতাব এই ফুটবলারই হুমকি হয়ে দেখা দিতে পারে দক্ষিণ আমেরিকার দেশটির জন্য। আগামী মঙ্গলবার সেন্ট পিটার্সবার্গে ‘ডি’ গ্রুপের নকআউট পর্ব নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে মুসার নাইজেরিয়া ও মেসির আর্জেন্টিনা।
    মুসা বলেন, ‘আর্জেন্টিনা বা মেসি যখন আমার বিপক্ষে খেলে, তখন আমি গোল করি। চার বছর আগে ব্রাজিল বিশ্বকাপে যখন মেসি আমার বিপক্ষে খেলেছিলেন, তখনো আমি দুই গোল করেছিলাম।’ গ্রুপ পর্বের ওই ম্যাচে অবশ্য ৩-২ গোলে জয়লাভ করে আর্জেন্টিনা। বার্সেলোনা সুপার স্টার মেসিও এ সময় বিজয়ী দলের হয়ে দুই গোল করেছিলেন।
    মুসা বলেন, ‘আমি লিস্টার সিটিতে যোগ দেয়ার পর যখন আমার ক্লাব বার্সেলোনার বিপক্ষে খেলেছিল তখন স্প্যানিশ দলের হয়ে মাঠে ছিলেন মেসি। সেখানেও আমি দুই গোল করেছিলাম। তাই আমি মনে করি, আগামী ম্যাচে যেকোনো কিছু ঘটতে পারে। সম্ভবত আমি আরো দুটি গোল করতে যাচ্ছি।’বাসস।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...