আয়ারল্যান্ড-আফগানিস্তান ওয়ানডে সিরিজ কাল শুরু – BD Sports 24
  • আয়ারল্যান্ড-আফগানিস্তান ওয়ানডে সিরিজ কাল শুরু

    August 26th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বেলফাস্ট, ২৬ আগস্ট: তিন ম্যাচের টি-২০ লড়াই শেষে আগামীকাল থেকে ওয়ানডে সিরিজ শুরু করছে আয়ারল্যান্ড ও  আফগানিস্তান। জয় দিয়ে ওয়ানডে সিরিজ শুরু করতে চায় দু’দল। বেলফাস্টে তিন ম্যাচ সিরিজের প্রথমটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল পৌনে চারটায়।

    তিন ম্যাচের টি-২০ সিরিজে ফেভারিট হিসেবে শুরু করেছিলো আফগানিস্তান। স্বাভাবিকভাবে আয়ারল্যান্ডকে তাদের মাটিতে বিধ্বস্ত করেছে আফগানরা। প্রথম ম্যাচে ১৬ রানে ও দ্বিতীয় ম্যাচে ৮১ রানে জয় পায় আফগানিস্তান। তৃতীয় ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়।

    প্রথম ম্যাচে লড়াই করলেও, দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানকে চাপে ফেলতে পারেনি আয়ারল্যান্ড। ফলে সহজেই সিরিজ জিতে নেয় আফগানিস্তান।

    টি-২০ সিরিজ জয়ে ফুরফুরে মেজাজে আফগানিস্তান। ওয়ানডে সিরিজেও ভালো করতে চায় তারা। দলের অধিনায়ক আসগর আফগান তেমনটাই বললেন, ‘টি-২০ সিরিজের মত ওয়ানডেতে আমরা ভালো পারফর্ম করতে চাই। আশা করি, ওয়ানডে সিরিজও আমরা জিততে পারবো।’

    টি-২০ সিরিজের স্মৃতি ভুলে ওয়ানডেতে ভালো করতে চান আয়ারল্যান্ডের অধিনায়ক গ্যারি উইলসন, ‘টি-২০ সিরিজে স্মৃতি আমরা ভুলে যেতে চাই। ওয়ানডেতে ভালো পারফরমেন্স করে সিরিজ জিততে চাই।’

    এর আগে তিনবার দ্বিপক্ষীয় সিরিজে মুখোমুখি হয়েছে আফগানিস্তান ও আয়ারল্যান্ড। ১টি করে সিরিজ জিতেছে আফগানিস্তান ও আয়ারল্যান্ড। ১টি সিরিজ ড্র হয়েছে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা