ইংল্যান্ডের চেয়ে ভালো দল পাকিস্তান: ইনজামাম – BD Sports 24
  • ইংল্যান্ডের চেয়ে ভালো দল পাকিস্তান: ইনজামাম

    August 13th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লাহোর, ১৩ আগস্ট: প্রথম টেস্টে নিজেদের ভুলে হার। তা সত্ত্বেও পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম-উল-হক মনে করেন, ইংল্যান্ডের চেয়ে ভালো দল পাকিস্তান।

     

    এখনও তার দেশের তিন ম্যাচের টেস্ট সিরিজ জেতার সম্ভাবনা রয়েছে। ‘আমি মনে করি, পাকিস্তান দলটা ইংল্যান্ড থেকে ভালো। প্রথম টেস্ট জেতা উচিত ছিল আমাদের। এরপরও আমি বিশ্বাস করি, এখনও সিরিজ জেতার সুযোগ রয়েছে পাকিস্তানের’, বলেছেন ইনজামাম।

     

    দ্বিতীয় টেস্ট শুরুর আগে পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম প্রথম টেস্টে আজহার আলীর নেতৃত্বের সমালোচনা করেন। সাবেক তারকা ব্যাটসম্যান ইনজি বলেন, ‘ইংল্যান্ড হারতে হারতে প্রথম টেস্ট জিতেছে। আজহারের অধিনায়কত্ব ভালো হতে পারত। ২০০-র কম রানে অলআউট করা যেত ইংল্যান্ডকে।’

     

    ওল্ড ট্রাফোর্ডে প্রথম টেস্টে ২৭৭ রান তাড়া করতে নেমে ইংল্যান্ড ১১৭ রানে পাঁচ উইকেট হারিয়েছিল। সেখান থেকে স্বাগতিকদের জয়ের পথে নিয়ে আসেন ম্যাচসেরা ক্রিস ওকস (৮৪*) ও জস বাটলার (৭৫)। ষষ্ঠ উইকেটে ১৩৯ রানের জুটি গড়ে ইংল্যান্ডকে তিন উইকেটে জেতাতে মুখ্য ভূমিকা রাখেন তারা।

     

    আজ বৃহস্পতিবার থেকে সাউদাম্পটনে শুরু হচ্ছে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি। বিকেল ৪.০০টায় শুরু হবে খেলাটি। সনি সিক্স সাউদাম্পটন থেকে খেলাটি সরাসরি সম্প্রচার।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...