ইংল্যান্ডের নতুন কোচ সিলভারউড – BD Sports 24
  • ইংল্যান্ডের নতুন কোচ সিলভারউড

    October 7th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ৭ অক্টোবর: ইংলিশদের প্রধান কোচের পদ থেকে ট্রেভর বেইলিসের দায়িত্ব ছাড়ার পর বেশ কিছুদিন কোচহীন ছিলো ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দল। সেই শূন্য পদে ক্রিস সিলভারউডকে নিয়োগ দিয়েছে ইংল্যান্ড।

    ২০১৯ বিশ্বকাপের পর কোচ বেইলিস তার দায়িত্ব ছাড়ার ঘোষণা দেন। এরপর অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ সিরিজের পরপরই প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়ান তিনি।

     

    ৪ বছর ধরে ইংল্যান্ডের প্রধান কোচের দায়িত্বে ছিলেন বেইলিস। তার সরে দাঁড়ানোর পর কথা ছিল ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) নিয়োগ দিতে পারে সাবেক ভারত ও দক্ষিণ আফ্রিকার কোচ গ্যারি কারস্টেনকে। তবে সেই পথে হাঁটেনি ইসিবি।৪৪ বছর বয়সী স্বদেশি ক্রিস সিলভারউডের প্রতিই আস্থা রেখেছে ইসিবি।

     

    সিলভারউডকে নিয়োগ দেওয়া প্রসঙ্গে ইংল্যান্ড ক্রিকেটের ডিরেক্টর অ্যাশলে গিলস জানান, সিলভারউড ‘চমৎকার একজন প্রার্থী ছিল।’

     

    ইংলিশদের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পাওয়া সিলভারউড নিজেকে ‘শিহরিত এবং সম্মানিত’ হিসেব উল্লেখ করেন। তিনি বলেন, ‘আমার লক্ষ্য হচ্ছে গত ৫ বছরে ইংল্যান্ডের ক্রিকেটে যে উন্নতি হয়েছে তা ভবিষ্যতেও অব্যাহত রাখা, বিশেষ করে টেস্ট অঙ্গনে।

     

    ক্রিস সিলভারউড ২০১৮ সালের জানুয়ারিতে ইংল্যান্ডের বোলিং কোচের দায়িত্ব নেন। এর আগে তিনি এসেক্সের দায়িত্ব নিয়ে ২০১৭ সালে ২৫ বছর পর প্রথম কাউন্টি চ্যাম্পিয়নশিপ জেতান দলটিকে। ১৯৯৬ থেকে ২০০২ সালে ইংল্যান্ডের হয়ে ছয়টি টেস্ট খেলেছেন ক্রিস সিলভারউড।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...