ইংল্যান্ডে বিশ্বকাপ দলকে উৎসর্গ করে পার্কিং স্পট – BD Sports 24
  • ইংল্যান্ডে বিশ্বকাপ দলকে উৎসর্গ করে পার্কিং স্পট

    July 18th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১৮ জুলাই: সদ্য শেষ হওয়া রাশিয়া বিশ্বকাপে চ্যাম্পিয়ন কিংবা রানার্স আপ কোনোটাই হতে পারেনি ইংল্যান্ড দল। চতুর্থ স্থান নিয়েই ইংলিশদের বিশ্বকাপ মিশন শেষ করতে হয়েছে। তথাপি দলের পারফরমেন্স খুশি ইংল্যান্ডবাসী। অনেকের চোখেই এবারের বিশ্বকাপ দলটি নায়ক বনে গেছেন। যার প্রেক্ষিতে সংস্থা বিশ্বকাপ হিরোদের নামে বরাদ্দ করা হয়েছে শহরের একটি সুপার মার্কেট কোম্পানির পার্কিং স্পট। সামাজিক এই উদ্যোগটি গ্রহণ করেছে লিডল।

    জার্মান মালিকানাধীন এই চেইন সুপার মার্কেট থ্রি লায়ন্স সদস্যদের জন্য তাদের পার্কিং স্পট রিজার্ভ করে রেখেছে, যাতে তারা ঝুট ঝামেলা ছাড়াই কেনাকাটা করতে পারেন। গ্যারেথ সাউথগেট, হ্যারি কেন, জর্ডান পিকফোর্ড কিয়েরান ট্রিপায়ারের জন্য তাদের নিজ শহরের সুপারমার্কেটে এমন পার্কিং স্পট নির্ধারণ করেছে এই চেইন সপ কোম্পানি।

    লিডলের চিংফোর্ড স্টোরে রাখা হয়েছে কেনের ছবি সম্বলিত স্পট। বিশ্বকাপের গোল্ডেন বুট জয়ী এই তারকার স্কুলটি ছিল এখান থেকে কয়েকমাইল দূরে। কোচ সাউথগেট তার বরাদ্দকৃত স্পটটি খুঁজে পাবেন নিজ শহর ক্রাউলিতে।

    পিকফোর্ডের জন্য উৎসর্গকৃত পার্কিং স্পটটি ওয়াশিংটনে এবং ট্রিপায়ারের স্থান হয়েছে বারিতে। লিডলের যুক্তরাজ্য শাখার প্রধান নির্বাহী ক্রিস্টিয়ান হার্টনাজেল বলেন, সারাদেশে ছড়িয়ে থাকা তাদের কর্মচারীরা ইংল্যান্ড তারকাদের উষ্ণ সংবর্ধনা দিতে প্রস্তুত।

    তিনি বলেন, ‘লিডলের স্থানীয় মার্কেটে গ্যারেথ ও তার শিষ্যদের সম্মানার্থে কিছু করতে পারায় আমরা আনন্দিত। ইংল্যান্ড ফুটবল দলের অফিসিয়াল সুপারমার্কেট হিসেবে আমরা কয়েক বছর ধরে ইংল্যান্ড দলকে সমর্থন দিয়ে আসছি। তাদের এই অর্জনে আমরাও গর্বিত।’ বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা