ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ স্থগিত – BD Sports 24
  • ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ স্থগিত

    April 24th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২৪ এপ্রিল: মহামারী করোনা ভাইরাসের (কোভিড-১৯) কারণে স্থগিত হয়ে গেছে সব ধরনের ক্রিকেট আসর। ফের কবে মাঠে ব্যাট-বল হাতে ক্রিকেটারদের দেখা যাবে তাও অনিশ্চিত। এমন পরিস্থিতিতে কোনো ধরনের ঝুঁকি নিতে অপারগ ক্রিকেট বোর্ডগুলো। এরই মধ্যে নিজেদের দেশে সব ধরনের ক্রিকেটে স্থগিতাদেশ বাড়িয়েছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

     

    আগামী ১ জুলাই পর্যন্ত সব ধরনের ক্রিকেট আসর স্থগিত ঘোষণা করেছে ইসিবি। যার ফলে স্থগিত হয়ে গেছে ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজও।

     

    ৪ জুন থেকে ক্যারিবিয়ানদের বিপক্ষে তিনটি টেস্ট খেলার সূচি ছিল জো রুট-ইয়ন মরগানদের। এরপর অস্ট্রেলিয়া, পাকিস্তান ও আয়ারল্যান্ডের বিপক্ষে খেলার কথা থাকলেও করোনার কারণে সব সূচি স্থগিত করা হয়েছে।

     

    ২৫ জুন থেকে ভারতের বিপক্ষে ইংল্যান্ড নারী ক্রিকেট দলের সীমিত ওভারের সিরিজ খেলার কথা থাকলেও করোনার কারণে সেই সিরিজও স্থগিত করা হয়েছে।

     

    আন্তর্জাতিক সূচি স্থগিত করা হলেও এখনও ঘরোয়া প্রতিযোগিতা স্থগিত করার ঘোষণা দেয়নি ইসিবি। ১২ এপ্রিল থেকে ঘরোয়া মৌসুম শুরুর কথা ছিল। তবে করোনার কারণে তা ২৮ মে পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে।

     

    সেই সঙ্গে আগামী ২৯ এপ্রিল বুধবার ১৭ জুলাই অনুষ্ঠেয় ‘দ্য হান্ড্রেড’র উদ্বোধনী মৌসুম নিয়ে আলোচনায় দেশটির ক্রিকেট বোর্ড। এছাড়া জুলাই এবং সেপ্টেম্বরের মধ্যে সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেটের সূচি শেষ করার চিন্তা করছে ইসিবি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...