ইংল্যান্ড দলে ডসনের বদলে ডেনলি – BD Sports 24
  • ইংল্যান্ড দলে ডসনের বদলে ডেনলি

    October 16th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১৬ অক্টোবর: চলমান শ্রীলংকা সফরে আর খেলা হচ্ছে না ইংলিশ অলরাউন্ডার লিয়াম ডসনের। পেশীর ইনজুরির কারণে তিনি সিরিজ থেকে ছিটকে গেছেন। টেস্ট স্কোয়াডে থাকা জো ডেনলিকে তার স্থানে ওয়ানডে দলে ডাকা হয়েছে।

    প্রথম দুটি ওয়ানডেতে মূল একাদশে ছিলেন ডসন। কিন্তু আগামীকাল ক্যান্ডিতে অনুষ্ঠিতব্য তৃতীয় ওয়ানডের আগে তিনি অনুশীলনে অনুপস্থিত ছিলেন। মেডিকেল স্টাফদের পর্যবেক্ষণের পর তাকে দেশে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে দলীয় ব্যবস্থাপনা নিশ্চিত করেছে। একইসাথে ডেনলিকে শ্রীলংকায় একটু আগেভাগেই উড়িয়ে আনা হচ্ছে।

    প্রায় আট বছর পর ইংল্যান্ডের ওয়ানডে দলে ফিরলেন ডেনলি। কেন্টের হয়ে দুটি দারুণ মৌসুম কাটানোর পর টেস্ট দলে ডাক পান ডানহাতি এই ব্যাটসম্যান। তার লেগ স্পিনও অনেক সময় দলের কাজে এসেছে। বুধবার তৃতীয় ওয়ানডের কিছুক্ষণ আগে তিনি পাল্লেকেলেতে এসে পৌঁছাবেন বলে জানা গেছে। ২০০৯ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির পর প্রথমবারের মত তিনি ওয়ানডে দলে খেলতে যাচ্ছেন বলে ইঙ্গিত রয়েছে।

    চলতি সিরিজের জন্য ইংল্যান্ড দলে তিনজন স্বীকৃত স্পিনারকে ডাকা হয়েছিল। মঈন আলী ও আদিল রশীদের সাথে এই দলে ছিলেন ডসন। যে কারণে ডেনলি যদি শেষ পর্যন্ত তৃতীয় ওয়ানডেতে খেলতে না পারেন তবে তার স্থানে ইংল্যান্ডকে বাধ্য হয়েই একজন সীমারের উপরই আস্থা রাখতে হবে। তবে ডসনের অনুপস্থিতিতে জো রুটের অফ-স্পিন ইংল্যান্ড কাজে লাগাতে পারে।

    ডাম্বুলায় অনুষ্ঠিত প্রথম ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাবার পর দ্বিতীয় ওয়ানডেতে ইংল্যান্ড ৩১ রানে জয়ী হয়ে পাঁচ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা