ইংল্যান্ড দল থেকে বাদ পড়লেনে স্টার্লিং – BD Sports 24
  • ইংল্যান্ড দল থেকে বাদ পড়লেনে স্টার্লিং

    November 12th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১২ নভেম্বর: ম্যানচেস্টার সিটি ও লিভারপুলের মধ্যকার প্রিমিয়ার লিগের হাই ভোল্টেজ ম্যাচের পর রেডস ডিফেন্ডার জো গোমেজের সাথে বিতণ্ডার কারণে ইংলিশ ম্যানেজার গ্যারেথ সাউথগেটের সিদ্ধান্তে ইংল্যান্ড দল থেকে বাদ পড়েছেন রাহিম স্টার্লিং।

     

    মন্টেগ্রোর বিপক্ষে বৃহস্পতিবারের ইউরো ২০২০ বাছাইপর্বের ম্যাচ থেকে স্টার্লিংকে বাদ দিয়েছেন সাউথগেট।

    রোববার এ্যানফিল্ডে অনুষ্ঠিত ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন সিটিকে ৩-১ গোলে উড়িয়ে দিয়ে লিগ টেবিলের শীর্ষে থাকা লিভারপুল তাদের অবস্থান আরো শক্তিশালী করেছে।

    ডেইলি মেইলের রিপোর্টের সূত্রমতে জানা গেছে সোমবার জাতীয় দলের ক্যাম্পে স্টার্লিং ও গোমেজ একে অপরের সাথে প্রায় হাতাহাতির পর্যায়ে চলে গিয়েছিলেন। এমনকি রোববারের ম্যাচের শেষেও প্রতিপক্ষ দলের এই দুই খেলোয়াড় বিতর্কে জড়িয়ে পড়েন।

    ফুটবল এসোসিয়েশনের এক বিবৃতিতে এ সম্পর্কে সাউথগেট বলেছেন, ‘মন্টেনেগ্রোর বিপক্ষে ম্যাচটিতে আমরা স্টার্লিংকে অন্তর্ভুক্ত না করার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ ও শক্তি ছিল ক্লাব প্রতিদ্বন্দ্বিতা আমরা সবসময়ই জাতীয় দলের বাইরে রাখার চেষ্টা করি। দুর্ভাগ্যবশত: কালকের ঘটনাটি তার ব্যতিক্রম ছিল। আমার কাছে সিদ্ধান্তটি যথার্থই মনে হয়েছে। এখন গুরুত্বপূর্ণ হচ্ছে পুরো দলকে একত্রিত করে বৃহস্পতিবারের ম্যাচটির দিকে আলোকপাত করা।’

    বাছাইপর্বে ইংল্যান্ডের হয়ে এ পর্যন্ত ৮ ম্যাচে ৬ গোল করেছেন সিটি ফরোয়ার্ড স্টার্লিং। ওয়েম্বলীতে মন্টেনেগ্রোর সাথে ন্যুনতম ড্র করতে পারলেই ইউরো ২০২০’র চূড়ান্ত পর্বের টিকিট নিশ্চিত হবে ইংল্যান্ডের। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...