ইংল্যান্ড সফরে অসি দল ঘোষণা, নতুন ৩ মুখ – BD Sports 24
  • ইংল্যান্ড সফরে অসি দল ঘোষণা, নতুন ৩ মুখ

    August 14th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সিডনি, ১৪ আগস্ট: আগামি সেপ্টেম্বরে ইংল্যান্ড সফরে যাবে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। ওই সফরে ইংলিশদের বিপক্ষে তিনটি করে টি-২০ ও ওয়ানডে ম্যাচ খেলবে অসিরা।

     

    সফরকে সামনে রেখে ইতোমধ্যে ২১ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। যেখানে রয়েছে তিনটি চমক। স্কোয়াডে রাখা হয়েছে নতুন তিন মুখ। তারা হলেন– রিলে মেরেডিথ, জশ ফিলিপ ও ড্যানিয়েল স্যামস।

     

    ইংল্যান্ডেই আন্তর্জাতিক ম্যাচে অভিষেক ঘটতে পারে এই তিনজনের। এই তিন চমক ছাড়াও দলে ফিরেছেন দুই অলরাউন্ডার মার্কাস স্টয়নিস ও গ্লেন ম্যাক্সওয়েল।

     

    সেপ্টেম্বরের ৪ তারিখ থেকে হ্যাম্পশায়ারের আগাস বোলে শুরু হবে টি-২০ সিরিজ। পরের দুই ম্যাচ হবে ৬ ও ৮ সেপ্টেম্বর। পরে ওল্ড ট্র্যাফোর্ডে ওয়ানডে সিরিজের ম্যাচ তিনটি হবে যথাক্রমে ১১, ১৩ ও ১৬ সেপ্টেম্বর।

     

    আগামী ২৩ আগস্ট ২১ সদস্য নিয়ে ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে অস্ট্রেলীয় ক্রিকেট দল।

     

    অস্ট্রেলিয়া স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিন্স (সহঅধিনায়ক), জশ হ্যাজলউড, মার্নাস লাবুশেন, নাথান লিয়ন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, রিলে মেরেডিথ, জশ ফিলিপ, ড্যানিয়েল স্যামস, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, আন্দ্রে টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...