ইউএস ওপেনের চতুর্থ রাউন্ডে সেরেনা – BD Sports 24
  • ইউএস ওপেনের চতুর্থ রাউন্ডে সেরেনা

    September 6th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নিউইয়র্ক, ৬ সেপ্টেম্বর: ইউএস ওপেনের চতুর্থ রাউন্ডে ওঠেছেন যুক্তরাষ্ট্রের টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। তৃতীয় রাউন্ডে স্লেয়ান স্টিফেন্সকের কাছে প্রথম সেটে ২-৬ পয়েন্টে হারলে পরের দুই সেটে দারুণভাবে ঘুরে দাড়ান সেরেনা।

     

    পরের দুই সেটে স্লোয়ান স্টিফেন্স সেরেনার কাছে বলতে গেলে পাত্তাই পাননি। সেরেনা খুব সহজেই দ্বিতীয় ও তৃতীয় সেট যথাক্রমে ৬-২ ও ৬-২ গেমে জিতে ২-১ সেটের দারুণ জয়ে চতুর্থ রাউন্ডে পা রাখেন যুক্তরাষ্ট্রের এই প্রমিলা টেনিস তারকা।

     

    আর্থার অ্যাশ স্টেডিয়ামে জেতার ফলে সেরেনা যুক্তরাষ্ট্র ওপেনে সবচেয়ে খারাপ ফল করা ঠেকালেন। এর আগে ১৯৯৮ সালে তিনি এখানে তৃতীয় রাউন্ডে বিদায় নিয়েছিলেন।

     

    স্লোয়ানের সঙ্গে তার প্রতিদ্বন্দ্বিতার কথা তুলে সেরেনা বলেন, দুর্দান্ত লড়াই হয়েছে। প্রথম সেটে দুর্ধর্ষ খেলেছে স্লোয়ান। আমি শুধু ভাবছিলাম একটা গেমও যদি জিততে না পারি। ওকে থামানোই যাচ্ছিল না। শুরুর ঝড় অবশ্য ধরে রাখতে পারেননি স্লোয়ান। পরের দু’টি সেটে দারুণভাবে ফিরে আসেন সেরেনা। শেষ ষোলোতে তার প্রতিপক্ষ গ্রিসের মারিয়া সাকারি। ২৫ বছরের সাকারি কিন্তু গত সপ্তাহেই তিন সেটের লড়াইয়ে পরাজিত করেছিলেন সেরেনা উইলিয়ামসকে।

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...