ইউএস ওপেনের চতুর্থ রাউন্ডে নাদাল – BD Sports 24
  • ইউএস ওপেনের চতুর্থ রাউন্ডে নাদাল

    September 1st, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ওয়াশিংটন, ১ সেপ্টেম্বর: ইউএস ওপেন টেনিসের চতুর্থ রাউন্ডে ওঠেছেন রাফায়েল নাদাল। চতুর্থ রাউন্ডের ওঠার লড়াইয়ের ম্যাচে নাদাল দক্ষিণ কোরিয়ান চাং হেইওনকে সরাসরি ৩-০ সেটে (৬-৩, ৬-৪, ৬-২ গেমে) হারিয়ে নিশ্চিত করেছেন চতুর্থ রাউন্ড।

    আগের রাউন্ডে ওয়াকওভার পেয়েছিলেন নাদাল। তাই বিশ্রামের পর্যাপ্ত সময় পেয়েছিলেন। ফুরফুরে মেজাজে থাকায় জয় চাং হেইওনের বিপক্ষে জয় পেতে মোটেও বেগ পেতে হয়নি নাদালকে। পরের রাউন্ডে মুখোমুখি হবেন মারিন চিলিচের।

    নাদাল জয় পেলেও তৃতীয় রাউন্ড থেকে ছিটকে গেছেন অস্ট্রেলিয়ান ২৮তম বাছাই নিক কিরগিওস। ফ্ল্যাশিং মিডোয় হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে কিরগিওস ও আন্দ্রে রুবলেভের মাঝে। শেষ পর্যন্ত ৭-৬ (৭-৫), ৭-৬ (৭-৫) গেমে হার মেনেছেন কিরগিওস।

    মেয়েদের এককে জয়ের ধারা অব্যাহত আছে বর্তমান চ্যাম্পিয়ন নাওমি ওসাকার। তৃতীয় রাউন্ডে তার প্রতিপক্ষ ছিলেন ১৫ বছর বয়সী কোকো গাউফ। ওসাকা ৬-৩, ৬-০ গেমে জয় তুলে নিলেও ১৫ বছর বয়সী এই টিনএজারের খেলায় অভিভূত হয়েছেন। প্রথম সেটে ওসাকাকে ‍রুখে দিতে চেষ্টা করেছিলেন, দ্বিতীয় সেটে তেমনটি আর করতে পারেননি।

    অবশ্য ম্যাচ শেষে কোর্টে বিরল এক উদাহরণ রাখলেন ওসাকা। গাউফের খেলায় মুগ্ধ হয়ে তার সঙ্গে আলিঙ্গনের পর এক সঙ্গে ম্যাচ পরবর্তী সাক্ষাৎকার দেওয়ার প্রস্তাব দেন তিনি। প্রতিপক্ষের কাছ থেকে এমন অনাকাঙ্ক্ষিত আচরণে কেঁদে ফেলেছিলেন গাউফ। ওসাকাকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, ‘আমাকে সে অনেক উৎসাহ দিয়েছে। আমি এই ম্যাচ থেকে অনেক কিছু শিখলাম।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা