ইউএস ওপেনের তৃতীয় রাউন্ডে সেরেনা, ভেনাসের বিদায় – BD Sports 24
  • ইউএস ওপেনের তৃতীয় রাউন্ডে সেরেনা, ভেনাসের বিদায়

    August 29th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নিউইর্য়ক, ২৯ আগস্ট: ইউএস ওপেন টেনিসের মহিলা এককে তৃতীয় রাউন্ডে উঠেছেন অষ্টম বাছাই যুক্তরাষ্ট্রের সেরেনা উইলিয়ামস এবং দ্বিতীয় বাছাই অস্ট্রেলিয়ার অ্যাশলি বার্তি। এছাড়া চতুর্থ রাউন্ড থেকে বিদায় নিতে হলো সেরেনার বড় বোন অবাছাই ভেনাস উইলিয়ামসকে।

    চতুর্থ রাউন্ডে নিজের প্রথম সেটেই অবাছাই যুক্তরাষ্ট্রের লরেন ডেভিসের বিপক্ষে জয় পান বার্তি। ৬-২ গেমে সেটটি জিতেন তিনি। তবে পরের সেটে হাড্ডাহাড্ডি লড়াই হয়। তাই, টাইব্রেকারে গড়ায় সেটটি। কিন্তু সেখানেও জয় পান বার্তি। ৭-৬ (৭/২) গেমে দ্বিতীয় সেট জিতে ম্যাচের ইতি টানেন বার্তি। ২ ঘণ্টা ৩ মিনিট স্থায়ী ছিলো ম্যাচটি।

    ম্যাচে নিজের পারফরমেন্স নিয়ে বার্তি বলেন, ‘পরের রাউন্ডে যেতে পেরে ভালো লাগছে। তারপরও এই ম্যাচে কিছু ভুল ছিল আমার। যা পরের রাউন্ডের আগে শুধরে নিতে হবে।’

    বার্তি দুই সেটেই জিতলেও, জয় পেতে ঘাম ঝড়াতে হয়েছে সেরেনাকে। তারই স্বদেশি অবাছাই কাটি ম্যাকনালির কাছে প্রথম সেটেই হার মানেন সেরেনা। ৭-৫ গেমে সেটটি জিতেন ম্যাকনালি। তবে, এখানেই শেষ হয় ম্যাকনালির চমক। পরের দুই সেট জিতে ম্যাচের ইতি টানেন সেরেনা। ৬-৩ ও ৬-১ গেমে শেষ দুই সেট জিতেন সেরেনা।

    ১ ঘণ্টা ৫২ মিনিট সময় ব্যয় করে ম্যাচ জয় করা সেরেনা বলেন, ‘প্রথম সেটে ভালো খেলে ম্যাকনালি। গুছিয়ে নিতে আমার সময় লেগেছে। তবে, নিজের পারফরমেন্সে আমি খুশী। তারপরও আরও উন্নতি করতে হবে।’

    পঞ্চম বাছাই ইউক্রেনের ইলিনা সভেৎলিনার কাছে হার মানেন ভেনাস। ১ ঘন্টা ৫২ মিনিট সময় ব্যয় করে ৬-৪ ও ৬-৪ গেমে ম্যাচটি জিতেন সভেৎলিনা। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...