ইউনেক্স সানরাইজ আন্তর্জাতিক ব্যাডমিন্টন শুরু – BD Sports 24
  • ইউনেক্স সানরাইজ আন্তর্জাতিক ব্যাডমিন্টন শুরু

    December 10th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১০ ডিসেম্বর: জমকালো আয়োজনের মধ্য দিয়ে আজ রাজধানীর তাজউদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামে শুরু হয়েছে ইউনেক্স সানরাইজ বাংলাদেশ আন্তর্জাতিক ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০১৯।

    প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও তথ্য সচিব মোঃ আবদুল মালেক।

     

    প্রধান অতিথির বক্তব্যে ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন,‘ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ক্রীড়াঙ্গন এগিয়ে যাচ্ছে। তার সার্বিক পৃষ্ঠপোষকতায় নেপালে অনুষ্ঠিত এসএ গেমসে আমরা ইতিহাসের সর্বোচ্চসংখ্যক পদক অর্জন করতে সক্ষম হয়েছি। আগামী বছর আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন করব। আর এ মাহেন্দ্রক্ষণকে স্মরণীয় করে রাখতে এই আন্তর্জাতিক টুর্নামেন্টটিকে জাতির পিতার নামে উৎসর্গ করছি।’

    সভাপতির বক্তব্যে তথ্য সচিব মোঃ আবদুল মালেক বলেন, ‘এই টুর্নামেন্টে আমেরিকা অস্ট্রেলিয়াসহ মোট ১৯টি দেশের ১৬৮ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে। এটি দেশের ব্যাডমিন্টনের ইতিহাসে সবচেয়ে বড় আয়োজন। আমি আশা করি, ভবিষ্যতেও এ ধরনের আয়োজনের ধারাবাহিকতা বজায় থাকবে।

    আকাশ ডিটিএইচ এর প্রধান নির্বাহী কর্মকর্তা ফয়সাল হায়দার ও ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসাইন বাহার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা