ইউরোপা লিগের ফাইনালে ইন্টারনাজিওনাল – BD Sports 24
  • ইউরোপা লিগের ফাইনালে ইন্টারনাজিওনাল

    August 18th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মার্কার স্পিয়েল এরিনা (জার্মানি), ১৮ আগস্ট: দ্বিতীয় দল হিসেবে ইউরোপা লিগের ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে ইন্টারনাজিওনাল। গতকাল রাতে মার্কার স্পিয়েল এরিনায় দ্বিতীয় সেমিফাইনালে রুমেলো লুকাকু ও লাউতারু মার্টিনেজের জোড়া গোলে ৫-০ গোলে শাখতারকে বিধ্বস্ত করে ফাইনালে পা রাখে ইন্টারনাজিওনাল।

     

    সেইসাথে ২০১০ সালের পর কোনো ইউরোপিয়ান ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করলো ইন্টারনাজিওনাল। ফাইনালে তাদের প্রতিপক্ষ সবচেয়ে বেশি পাঁচবারের চ্যাম্পিয়ন সেভিয়া। এর আগে প্রথম সেমিফাইনালে সেভিয়া ২-১ গোলে ম্যানচেস্টার সিটিকে পরাজিত করে প্রথম দল হিসেবে ফাইনালে পৌঁছে।

     

    দ্বিতীয় সেমিফাইনালে শাখতারের বিপক্ষে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিলো ইন্টার। লাউতারু মার্টিনেজ ১৯ মিনিটে ইন্টারের পক্ষে গোলের সূচনা করেন (১-০)।

     

    ৬৪ মিনিটে ডি অ্যামব্রুসিয়ার গোলে ব্যবধান দ্বিগুণ করে ইন্টার (২-০)। এরপর ১০ মিনিটের ব্যবধানে তিন-তিনটি গোল হজম করে শাখতার। ৭৪ মিনিটে লাউতারু মার্টিনেজ নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোলটি করেন (৩-০)।

     

    এরপর ৭৮ ও ৮৩ মিনিটে ইন্টারের বেলজিয়ান স্ট্রাইকার রুমেলো লুকাকু শাখতারের জালে দুই- দুইবার বল পাঠালে শাখতারকে ৫-০ গোলে বিধ্বস্ত করে ফাইনালে পৌঁছে ইন্টারনাজিওনাল।

     

    আগামি ২১ আগস্ট শুক্রবার দিবাগত রাত ১.০০টায় ফাইনালে মুখোমুখি হবে সেভিয়া ও ইন্টারনাজিওনাল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...