ইউরোপীয় সমর্থকদের বর্ষসেরা দলে নেই নেইমার – BD Sports 24
  • ইউরোপীয় সমর্থকদের বর্ষসেরা দলে নেই নেইমার

    January 13th, 2018

    ক্রীড়া ডেস্ক :
    ইউরোপীয় অঞ্চলের (উয়েফা) ফুটবল সমর্থকদের ভোটে বর্ষসেরা দলে জায়গা পাননি ব্রাজিল অধিনায়ক পিএসজির নেইমার। নেইমার এ মৌসুমেও পারফরম্যান্সের উজ্জলতা ছড়ালেও ইউরোপীয় অঞ্চলের ফুটবল সমর্থকদের ভোট পাননি।

    তাই ইউরোপের বর্ষসেরা ফুটবল একাদশে সুযোগ হয়নি ২৫ বছর বয়স এ খেলোয়াড়ের। তবে বর্ষসেরা দলে ঠাঁই পেয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক বার্সেলোনার লিওনেল মেসি ও পর্তুগিজ অধিনায়ক রিয়াল মাদ্রিদের ক্রিশ্চিয়ানো রোনালদো।

    উল্লেখ্য রিয়াল মাদ্রিদ গত মৌসুমে স্প্যানিশ লিগ ও চ্যাম্পিয়ন্স লিগ জয় করায় সমর্থকদের ভোটে বর্ষসেরা একাদশে রিয়াল মাদ্রিদের খেলোয়াড়দের প্রাধান্য বেশি রয়েছে। রোনালদো ছাড়াও একাদশে আছেন মার্সেলো, রামোস, টনি ক্রস ও লুকা মড্রিচ।

    দ্বিতীয় সর্বোচ্চ তিনজন করে এ একাদশে স্থান পেয়েছেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের খেলোয়াড়রা। তারা হলেন বুফন, দানি আলভেস ও কিয়েলিনি। তবে বার্সেলোনা থেকে একমাত্র মেসিই একাদশে জায়গা পেয়েছেন। এছাড়া এ একাদশে একজন করে আছেন ইংলিশ ক্লাব ম্যানচেষ্টার সিটি ও চেলসির খেলোয়াড়।

    উয়েফা সমর্থকদের বর্ষসেরা একাদশ : জিয়ানলুইজি বুফন (জুভেন্টাস), দানি আলভেস (জুভেন্টাস/ পিএসজি), সার্জিও রামোস (রিয়াল মাদ্রিদ), গিওর্গি কিয়েলি¬নি (জুভেন্টাস), মার্সেলো (রিয়াল মাদ্রিদ), কেভিন ডি ব্রুইয়ান (ম্যানচেস্টার সিটি), টনি ক্রস (রিয়াল মাদ্রিদ) লুকা মড্রিচ (রিয়াল মাদ্রিদ), এডেন হ্যাজার্ড (চেলসি), লিওনেল মেসি (বার্সেলোনা), ক্রিস্টিয়ানো রোনাল্ডো (রিয়াল মাদ্রিদ)।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা