ইউরোপীয় সমর্থকদের বর্ষসেরা দলে নেই নেইমার – BD Sports 24
  • ইউরোপীয় সমর্থকদের বর্ষসেরা দলে নেই নেইমার

    January 13th, 2018

    ক্রীড়া ডেস্ক :
    ইউরোপীয় অঞ্চলের (উয়েফা) ফুটবল সমর্থকদের ভোটে বর্ষসেরা দলে জায়গা পাননি ব্রাজিল অধিনায়ক পিএসজির নেইমার। নেইমার এ মৌসুমেও পারফরম্যান্সের উজ্জলতা ছড়ালেও ইউরোপীয় অঞ্চলের ফুটবল সমর্থকদের ভোট পাননি।

    তাই ইউরোপের বর্ষসেরা ফুটবল একাদশে সুযোগ হয়নি ২৫ বছর বয়স এ খেলোয়াড়ের। তবে বর্ষসেরা দলে ঠাঁই পেয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক বার্সেলোনার লিওনেল মেসি ও পর্তুগিজ অধিনায়ক রিয়াল মাদ্রিদের ক্রিশ্চিয়ানো রোনালদো।

    উল্লেখ্য রিয়াল মাদ্রিদ গত মৌসুমে স্প্যানিশ লিগ ও চ্যাম্পিয়ন্স লিগ জয় করায় সমর্থকদের ভোটে বর্ষসেরা একাদশে রিয়াল মাদ্রিদের খেলোয়াড়দের প্রাধান্য বেশি রয়েছে। রোনালদো ছাড়াও একাদশে আছেন মার্সেলো, রামোস, টনি ক্রস ও লুকা মড্রিচ।

    দ্বিতীয় সর্বোচ্চ তিনজন করে এ একাদশে স্থান পেয়েছেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের খেলোয়াড়রা। তারা হলেন বুফন, দানি আলভেস ও কিয়েলিনি। তবে বার্সেলোনা থেকে একমাত্র মেসিই একাদশে জায়গা পেয়েছেন। এছাড়া এ একাদশে একজন করে আছেন ইংলিশ ক্লাব ম্যানচেষ্টার সিটি ও চেলসির খেলোয়াড়।

    উয়েফা সমর্থকদের বর্ষসেরা একাদশ : জিয়ানলুইজি বুফন (জুভেন্টাস), দানি আলভেস (জুভেন্টাস/ পিএসজি), সার্জিও রামোস (রিয়াল মাদ্রিদ), গিওর্গি কিয়েলি¬নি (জুভেন্টাস), মার্সেলো (রিয়াল মাদ্রিদ), কেভিন ডি ব্রুইয়ান (ম্যানচেস্টার সিটি), টনি ক্রস (রিয়াল মাদ্রিদ) লুকা মড্রিচ (রিয়াল মাদ্রিদ), এডেন হ্যাজার্ড (চেলসি), লিওনেল মেসি (বার্সেলোনা), ক্রিস্টিয়ানো রোনাল্ডো (রিয়াল মাদ্রিদ)।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১