ইউরো চ্যালেঞ্জ কাপে ইউরো বেঙ্গল টাইগার্স চ্যাম্পিয়ন – BD Sports 24
  • ইউরো চ্যালেঞ্জ কাপে ইউরো বেঙ্গল টাইগার্স চ্যাম্পিয়ন

    December 30th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩০ ডিসেম্বর: ইউরোএশিয়া ফেল্ট ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনায় ‘ইউরো চ্যালেঞ্জ কাপ-২০১৭’ ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে ইউরো বেঙ্গল টাইগার্স।গতকাল শুক্রবার আফতাবনগর ইস্টার্ন হাউজিং মাঠে অনুষ্ঠিত ম্যাচে ইউরো বেঙ্গল টাইগার্স ৮৭ রানের বড় ব্যবধানে ইউরো কিং চ্যালেঞ্জার্সকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

    টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ইউরো বেঙ্গল টাইগার্স নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৯২ রানের বড় স্কোর গড়ে। দলের পক্ষে সর্বোচ্চ ৭০ রান করেন মো: সায়েম আলী। এছাড়া মাহামুদুল ৩১, আশরাফ ২৬, আলমগীর ১৯, মাসুদ রানা ৬ এবং কামরান ১ রান করে আউট হন। শিহাব ৫ ও পঙ্কজ ৬ রানে অপরাজিত থাকেন।

    ইউরো কিং চ্যালেঞ্জার্সের হয়ে আকরাম ও শুভ্রজিত দুটি করে এবং আনোয়ার একটি উইকেট নেন।

    জবাবে ব্যাট করতে নেমে ইউরো কিং চ্যালেঞ্জার্স নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১০৫ রানের বেশি এগুতে না পারায় ৮৭ রানে জিতে যায় ইউরো বেঙ্গল টাইগার্স।

    ইউরো কিং চ্যালেঞ্জার্সের পক্ষে শুভ্রজিত ১৮, সুবর্ন ১৮, রাহাত ১৩, আমজাদ ৯, আকরাম ৭, রাশেদ ২ এবং আনোয়ার ১ এবং মারুফ ১ রান করেন। নাজমুল ও সবুজ কোনো রান করতে পারেননি।

    ইউরো বেঙ্গল টাইগার্সের বোলারদের মধ্যে মো: সায়েম আলী একাই শিকার করেন তিন উইকেট। এছাড়া আজিজ দুটি এবং পঙ্কজ ও মাহামুদুল একটি করে উইকেট নেন। তিনজন রান আউট হন।

    ব্যাট হাতে ৭০ রান এবং বল হাতে তিন উইকেট শিকার করা ইউরো বেঙ্গল টাইগার্সের অলরাউন্ডার মো: সায়েম আলী ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার পান।

    ইউরো চ্যালেঞ্জ কাপে পৃষ্ঠপোষকতা করেছে বিডিস্পোর্টস২৪ডটকম, প্রিন্ট ব্রিজ লি:, পেন্সিল ডিজাইন, সালাম ম্যাট্রেস, ক্রিস্টাল ইন্স্যুরেন্স, এসএমএল ট্রেড ইন্টারন্যাশনাল, মায়া কালার প্রিন্টিং, এন ইসলাম প্রাইভেট লি: এবং জয় এন্টারপ্রাইজ।

    খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ইউরোএশিয়া ফেল্ট ইন্ডাস্ট্রিজের সিনিয়র ম্যানেজার হুমায়ুন কবীর চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানির অপারেশনাল হেড বিবেকানন্দ পাল।

    দুই দলের খেলোয়াড়রা হলেন-

    ইউরো বেঙ্গল টাইগার্স: মো: আলমগীর হোসেন (অধিনায়ক), মো: আশরাফুজ্জামান, মো: শিহাব উদ্দিন, মো: সায়েম আলী, পঙ্কজ চন্দ্র সাহা, মো: আব্দুল আজিজ, মো: মাহমুদুল ইসলাম, মো: কামরান হাসান, মো: হুমায়ুন কবীর সরকার, মো: মাসুদ রানা, মো: রুহুল কুদ্দুস ও মো: জাহিদুল ইসলাম।

    ইউরো কিং চ্যালেঞ্জার্স: শুভ্রজিত সরকার (অধিনায়ক), মো: নাজমুল হক, মো: আকরামুল ইসলাম, মো: আমজাদ হোসেন, মো: নূর নবী, মো: আনোয়ার হোসেন, মো: আমিরুল ইসলাম, মো: রাশেদুল ইসলাম, মো: শাহজাহান খান, মো: আল-আমিন, মো: রাহাত হাসান খান ও মো: মারুফুল ইসলাম।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮