ইউসিসিসি ব্লিট্জ চেস চ্যাম্পিয়নশিপ শুরু – BD Sports 24
  • ইউসিসিসি ব্লিট্জ চেস চ্যাম্পিয়নশিপ শুরু

    July 15th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৫ জুলাই: উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের আয়োজনে গতকাল থেকে শুরু হয়েছে “ইউসিসিসি ব্লিট্জ চেস চ্যাম্পিয়নশিপ-২০১৮”। গতকাল শনিবার বিকেল চারটায় বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ক্লাব হলরুমে বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ক্লাবের সহসভাপতি ইঞ্জিনিয়ার চন্দন কুমার দাশ প্রতিযোগিতার উদ্বোধন করেন।

    উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবি ও ছড়াকার রাহাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশের এডিশনাল এসপি এবং উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের অন্যতম উপদেষ্টা মোঃ কামরুজ্জামান, চেস প্লেয়ার্স এসোসিয়েশন বাংলাদেশের ভারপ্রাপ্ত সভাপতি এবং উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের অন্যতম উপদেষ্টা কবি মোঃ আসাদুজ্জামান, পিডব্লিউডি’র এক্সেন ইঞ্জিনিয়ার আতাউর রহমান সিদ্দিকী এবং পিডব্লিউডি’র এক্সেন ইঞ্জিনিয়ার ফজলুল হক। প্রতিযোগিতায় দুইজন ক্যান্ডিডেট মাস্টারসহ ৩৮ জন দাবাড়ু প্রতিদ্বন্দ্বিতা করছেন।

    উদ্বোধনী অনুষ্ঠানে উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের অন্যতম সহসভাপতি মোস্তফা হায়দারের সদ্য প্রয়াত নানা এবং উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের দফতর সম্পাদক এমাদ আহমেদ মোর্তাজা রনির সদ্য প্রয়াত ফুফুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ক্লাবের অন্যতম সদস্য হাফেজ একরামুজ্জামান।

    উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক রেজোয়ানুল খান রিকু।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা