ইতালির কোচের দায়িত্ব নিতে অনীহা আনচেলত্তির – BD Sports 24
  • ইতালির কোচের দায়িত্ব নিতে অনীহা আনচেলত্তির

    December 4th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মিলান, ৪ ডিসেম্বর: ইতালি জাতীয় ফুটবল দলের কোচের দায়িত্ব নিতে অনীহা প্রকাশ করেছেন ৫৮ বছর বয়সী কার্লো আনচেলত্তি। তিনি জানান, জাতীয় দল নয়, ক্লাবকেই প্রাধান্য দিতে চান তিনি। ক্লাবকে প্রাধান্য দিয়েই ইতালি জাতীয় ফুটবল দলের প্রধান কোচের দায়িত্ব গ্রহণ করেননি আনচেলত্তি।

    ৬০ বছরের ইতিহাসে প্রথমবারের মত বিশ্বকাপ ফুটবলের চূড়ান্ত পর্বে খেলার সুযোগ থেকে বঞ্চিত হওয়ায় জাতীয় দলের কোচ জিয়ামপিয়েরো ভেনচুরাকে বরখাস্ত করে ইতালি। তার স্থানে ইতালির কোচ হিসেবে প্রথম পছন্দের তালিকায় ছিলেন ৫৮ বছর বয়সি আনচেলত্তি।

    কিন্তু ক্রীড়াবিষয়ক এক টেলিভিশন শোতে আনচেলত্তি বলেন, ‘ফেডারেশনের পক্ষ থেকে আমার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। আমি তাদের সঙ্গে কথা বলেছি। তাদেরকে আমি যা বলেছি সেটি হচ্ছে, আমি এই প্রস্তাবে সম্মানিত বোধ করছি। কারণ অনেক মানুষ আমাকে জাতীয় দলের কোচের পদে দেখতে চায়।

    অন্য যেকোনো কাজের চেয়ে এটি বেশি পছন্দের চাকরি। ক্লাবের চেয়ে জাতীয় দলের কোচের কাজ আলাদা। কারণ আমি এখনো প্রতিদিন ট্রেনিং নিয়ে কাজ করাটাকেই বেশি উপভোগ করি।

    এছাড়া ইতালি ফুটবলে কিছু সমস্যা রয়েছে। যেটি সমাধানের প্রয়োজন রয়েছে।’

    উল্লেখ্য, গত সেপ্টেম্বরের শেষ দিকে বায়ার্ন মিউনিখের কোচের দায়িত্ব ছেড়ে দেয়ার পর অবসর সময় কাটাচ্ছেন এই বর্ষীয়ান কোচ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা