ইতিহাস তৈরি করা ব্যাট নিলামে তুলছেন মোসাদ্দেক – BD Sports 24
  • ইতিহাস তৈরি করা ব্যাট নিলামে তুলছেন মোসাদ্দেক

    May 2nd, 2020

    স্পোর্টস ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ২ মে : নভেল করোনাভাইরাসের বিপক্ষে লড়তে অসহায় আর দুস্থদের জন্য আর্থিক সহায়তা দিতে নিজের ঐতিহাসিক ব্যাট নিলামে তুলছেন বাংলাদেশের ডানহাতি ব্যাটসম্যান মোাসাদ্দেক হোসেন।

    ২০১৯ সালে মে মাসে ডাবলিনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে মুখোমুখি হয়েছিলো বাংলাদেশ। বৃষ্টিবিঘ্নিত ফাইনালে প্রথমে ব্যাট করে ২৪ ওভারে ১ উইকেটে ১৫২ রান করে ওয়েস্ট ইন্ডিজ। ফলে বৃষ্টি আইনে ম্যাচ জয়ের জন্য ২১০ রানের টার্গেট পায় বাংলাদেশ।

    ওপেনার সৌম্য সরকারের ৪১ বলে ৬৬ ও মুশফিকুর রহিমের ২২ বলে ৩৬ রানের পরও ম্যাচ জয় নিয়ে শঙ্কায় ছিলো বাংলাদেশ। কিন্ত শেষ দিকে ২৭ বলে ২টি চার ও ৫টি ছক্কায় অপরাজিত ৫২ রান করে প্রথমবারের মত ত্রিদেশীয় কোন সিরিজে বাংলাদেশকে শিরোপার স্বাদ পাইয়ে দেন মোসাদ্দেক।
    যে ব্যাট দিয়ে এমন ঐতিহাসিক ইতিহাস গড়েছিলেন মোসাদ্দেক। সেই ব্যাটটি এবার করোনাভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া মানুষদের জন্য নিলামে তুলতে চান তিনি।বাসস

    সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেইজে মোসাদ্দেক লিখেন, ‘এ ব্যাটে একটা ইতিহাস লেখা আছে। আমি এ ব্যাটে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে অপরাজিত ফিফটি করে দেশকে প্রথম শিরোপা জিততে অবদান রেখেছিলাম।

    এ ব্যাটের গল্পটা এখনই শেষ নয়। এ ব্যাট নিয়ে আমি লড়াই করতে চাই করোনার বিরুদ্ধে। তাই সিদ্ধান্ত নিয়েছি ব্যাটটা নিলামে তোলার। এ ব্যাট বিক্রীর পুরো টাকা ব্যয় হবে করোনা আক্রান্তদের জন্য।’

    করোনাভাইরাসের কারণে ইতোমধ্যে অসহায় ও দুস্থদের আর্থিক সহায়তা ছাড়াও প্রয়োজনীয় দ্রবাদি দিয়ে সাহায্য করছেন মোসাদ্দেক।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...