ইনজুরিতে আবারো দলের বাইরে বেল – BD Sports 24
  • ইনজুরিতে আবারো দলের বাইরে বেল

    December 1st, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাদ্রিদ, ১ ডিসেম্বর: ইনজুরির কারণে আগামীকাল শনিবার অ্যাথলেটিক বিলবাও সফরে আবারো দলের বাইরে রিয়াল মাদ্রিদ তারকা গ্যারেথ বেল। পায়ের পেশীর সমস্যার কারণে বেলের খেলা হচ্ছে না বলে রিয়াল কোচ জিনেদিন জিদান নিশ্চিত করেছেন। ২ মাস পর প্রথমবারের মত লা লিগার ম্যাচে মাঠে নামার অপেক্ষায় ছিলেন বেল।

    মঙ্গলবার তৃতীয় সারির দল ফুয়েনলাব্রাডার বিপক্ষে কোপা ডেল’রে তে বদলী খেলোয়াড় হিসেবে শেষ ৩০ মিনিট মাঠে ছিলেন বেল। ম্যাচটিতে ২-২ গোলে ড্র করে শেষ ১৬ নিশ্চিত করে মাদ্রিদ। কিন্তু তারপর থেকে আর অনুশীলনে নামতে পারেননি বেল। কবে নাগাদ মাঠে ফিরতে পারেন তা নিয়ে নিশ্চিত করে কিছুই বলতে পারেননি কোচ জিনেদিন জিদান।

    এ সম্পর্কে জিদান বলেন, ‘ইনজুরির মাত্রা ততটা গুরুতর নয়। কিন্তু সবসময়ের মতই আমরা কোনো কিছুতেই ঝুঁকি নিতে চাচ্ছি না।’

    গত এক বছর গুরুতর ইনজুরির কারণে প্রায় সময়ই বিশ্রামে থাকতে হয়েছে এই তারকা ফরোয়ার্ডকে। যে কারণে ইউরোপিয়ান চ্যাম্পিয়নদের হয়ে এক বছরে বেল মাত্র চারটি ম্যাচে পুরো ৯০ মিনিট মাঠে ছিলেন। যদিও জিদান আশা করছেন মৌসুমের শেষ সময়টা বেল আবারো নিজেকে পুরোপুরি সুস্থ করে মাঠে ফিরিয়ে আনতে পারবেন।

    জিদান বলেন, গ্যারেথের সমস্যা হচ্ছে সে বেশ শক্তিশালী খেলোয়াড়, সবসময়ই শতভাগ ফিট থেকে সে মাঠে নামতে চায়। এর আগে বিভিন্ন সময়ে সে ইনজুরিতে পড়েছে। কিন্তু এখন তার বেশ কঠিন সময় যাচ্ছে। তবে আমরা আশাবাদী। দলের সকলেই তার সাথে আছে। অবশ্যই সে আমাদের দলের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। আমাদের অবশ্যই ধৈর্য্য ধরতে হবে।

    এদিকে দুই সপ্তাহ আগে অ্যাথলেটিকোর বিপক্ষে মাদ্রিদ ডার্বিতে নাকের হাড়ে চিড় ধরা অধিনায়ক সার্জিও রামোসকে কালকের ম্যাচের জন্য দলে ডেকেছেন জিদান।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮