ইনজুরিতে গেতাফের বিপক্ষে অনিশ্চিত মেসি – BD Sports 24
  • ইনজুরিতে গেতাফের বিপক্ষে অনিশ্চিত মেসি

    September 25th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাদ্রিদ (স্পেন), ২৫ সেপ্টেম্বর: এ মৌসুমে প্রথম অ্যাওয়ে ম্যাচ জয়ের খোঁজে গেতাফের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। কয়েকটি সূত্র জানিয়েছে, আগামি শনিবারের এই গুরুত্বপূর্ণ খেলায় ইনজুরির কারণে অনেকটা অনিশ্চিত লিওনেল মেসি।

     

    মঙ্গলবার ভিয়ারিয়ালের বিপক্ষে ন্যু ক্যাম্পে প্রথমবার একাদশে জায়গা পান মেসি। ফিফার বর্ষসেরা হওয়ার পর দিন মাঠে নেমে একটি গোল বানিয়ে দেন তিনি। কিন্তু বিরতির ঠিক আগে কুঁচকির ইনজুরিতে মাঠ ছাড়েন মেসি।

     

    কোচ এর্নেস্তো ভালভারদে বলেছেন, পূর্বসতর্কতা হিসেবে মেসিকে মাঠ থেকে তুলে নেওয়া হয়েছিল। কিন্তু শোনা যাচ্ছে, মাদ্রিদে এই সপ্তাহের ম্যাচে তাকে পাওয়া যাবে না। বুধবার আরও কিছু স্বাস্থ্য পরীক্ষা শেষে নিশ্চিত হওয়া যাবে তার ইনজুরির অবস্থা কতটা গুরুতর।

     

    কাফ ইনজুরিতে লা লিগার প্রথম চার ম্যাচ খেলতে পারেননি মেসি। চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে বদলি নেমেছিলেন। আর গত শনিবার গ্রানাডার বিপক্ষেও বেঞ্চে অপেক্ষা করতে হয় তাকে। ওই ম্যাচে বদলি নেমে খুব একটা স্বস্তিতে ছিলেন না আর্জেন্টাইন ফরোয়ার্ড। এবার নতুন করে কুঁচকির ইনজুরি আবারও শঙ্কায় ফেলেছে তাকে।

     

    ইনজুরি গুরুতর হলে অক্টোবরের আন্তর্জাতিক বিরতির আগে ইন্টার মিলান ও সেভিয়ার বিপক্ষেও মাঠে নামা নাও হতে পারে এই বার্সা ফরোয়ার্ডের।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...