ইনজুরিতে টেস্ট দল থেকে ছিটকে গেলেন বুমরাহ – BD Sports 24
  • ইনজুরিতে টেস্ট দল থেকে ছিটকে গেলেন বুমরাহ

    September 24th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়া দিল্লি, ২৪ সেপ্টেম্বর: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজে ভারতীয় দল থেকে ছিটকে গেছেন এক নম্বর বোলার জাসপ্রিত বুমরাহ। বুমরাহর বদলে দলে ডাক পেয়েছেন উমেশ যাদব। পিঠের নিচ দিকে সামান্য ফ্র্যাকচার ধরা পড়েছে বুমরাহ’র।

     

    নিজেদের মাটিতে প্রোটিয়াদের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে ছিলেন বুমরাহ। সিরিজটিতে ১-১ ব্যবধানে ড্র করে ভারত। সাদা পোশাকে ফেরার কথা থাকলেও আপাতত আর মাঠে হচ্ছে না বুমরাহ’র। ভারতের ক্রিকেট বোর্ড মঙ্গলবার জানায়, ২৫ বছর বয়সী বোলারকে এনসিএ-এর অধীনে পুনর্বাসনে যেতে হচ্ছে। তার সুস্থ হয়ে ওঠার দিকে নজর রাখবে বিসিসিআই-এর মেডিকেল দল।

     

    শুরুতে প্রোটিয়াদের বিপক্ষে ঘোষিত স্কোয়াডে ছিলেন না উমেশ যাদব। তবে বুমরাহ’র ছিটকে যাওয়ায় বিকল্প হিসেবে দলে ফিরেছেন তিনি। ২০১৮ সালে পার্থে অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ টেস্ট খেলেছেন যাদব। সেই সফরে প্রথম ইনিংসে দুই উইকেট পেলেও দ্বিতীয় ইনিংসে উইকেটহীন ছিলেন ৩১ বছর বয়সী ডানহাতি পেসার। ভারতের হয়ে ৪১ টেস্টে ১১৯ উইকেট নিয়েছেন যাদব।

     

    আগামি ২ অক্টোবর বিশাখাপত্তমে শুরু হবে তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি। দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে ১০ অক্টোবর থেকে পুনেতে এবং তৃতীয় ও শেষ ম্যাচটি শুরু হবে আগামি ১৯ অক্টোবর থেকে রাঁচিতে।

     

    ভারত টেস্ট স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, রোহিত শর্মা, চেতেশ্বর পুজারা, আজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), হনুমা বিহারী, রিসাব পান্ট, (উইকেটরক্ষক), ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, মোহাম্মদ শামি, উমেশ যাদব, ইশান্ত শর্মা ও শুভমান গিল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...