ইনজুরিতে ৬ মাস মাঠের বাইরে ডু প্লেসিস – BD Sports 24
  • ইনজুরিতে ৬ মাস মাঠের বাইরে ডু প্লেসিস

    August 7th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ক্যান্ডি, ৭ আগস্ট: ডান কাঁধের ইনজুরিতে আক্রান্ত হয়ে ৬ মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু প্লেসিস। এর ফলে শ্রীলংকার বিপক্ষে সিরিজের বাকি ম্যাচগুলোতে আর খেলতে পারবেন না প্রোটিয়া এই অধিনায়ক।

    সিরিজের তৃতীয় ওয়ানডেতে শ্রীলংকা ইনিংসে দশম ওভারের পঞ্চম বলে ক্যাচ ধরতে গিয়ে ডান কাঁধের ইনজুরিতে পড়েন ডু-প্লেসিস। সঙ্গে সঙ্গেই মাঠ ছাড়তে হয় তাকে। এ ইনজুরির কারণে ও চলমান সিরিজে তো বটেই এমনকি ছয় সপ্তাহ মাঠের বাইরে বিশ্রামে থাকতে হবে তাকে। এমনটাই জানান দক্ষিণ আফ্রিকার ম্যানেজার ও ফিজিও মোহাম্মদ মোসাজি।

    ডু-প্লেসিসের ইনজুরি নিয়ে মোসাজি বলেন, ‘ডু-প্লেসিসের ডান কাঁধে চোট ধরা পড়েছে। ফলে দুর্ভাগ্যক্রমে শ্রীলংকা সফরের বাকি ম্যাচগুলোতে খেলতে পারবেন না তিনি। সুস্থ হবার জন্য ডু-প্লেসিসের অন্তত ছয় সপ্তাহ পুনর্বাসন প্রয়োজন।’

    সফরের বাকি ম্যাচগুলোতে দক্ষিণ আফ্রিকাকে নেতৃত্ব কে দেবেন তা এখন নিশ্চিত করেনি দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ডের কর্তার া। তবে অধিনায়কত্ব পাবার দৌঁড়ে টিকে রয়েছেন উইকেটরক্ষক কুইন্টন ডি কক ও অভিজ্ঞ ব্যাটসম্যান হাশিম আমলা।

    আগামীকাল শ্রীলংকার বিপক্ষে সিরিজের চতুর্থ ওয়ানডে খেলতে নামবে দক্ষিণ আফ্রিকা। ১২ আগস্ট অনুষ্ঠিত হবে সিরিজের পঞ্চম ওয়ানডে। শ্রীলংকা সফরের সবশেষে আগামী ১৪ আগস্ট একমাত্র টি২০ ম্যাচে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলংকা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা