ইনজুরির কারণে মাহমুদুল্লাহকে নিয়ে চিন্তিত টিম ম্যানেজমেন্ট – BD Sports 24
  • ইনজুরির কারণে মাহমুদুল্লাহকে নিয়ে চিন্তিত টিম ম্যানেজমেন্ট

    June 25th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সাউদাম্পটন, ২৪ জুন: ব্যাট করতে এসেই পায়ের পেশিতে টান পেয়ে অস্বস্তিতে ভুগছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। প্রতিটি রানেই খোঁড়াতে দেখা গিয়েছিল তাকে। এভাবেই ধুঁকে ধুঁকে ব্যাট চালিয়েছেন তিনি। পরে ৩৮ বলে ২৭ রান করে ফেরার পর আর ফিল্ডিংয়ে নামেননি। টিম ম্যানেজমেন্ট জানিয়েছে এই ম্যাচে আর তার ফিল্ডিং করার অবস্থা নেই।

    এবার বিশ্বকাপে কাঁধের চোট নিয়ে খেলছেন মাহমুদউল্লাহ। এই চোটের কারণে করতে পারছেন না বোলিং। এবার পেশিতে টান পড়ায় আরও শঙ্কার মধ্যে চলে গেলেন তিনি।

    সাউদাম্পটনে আফগানিস্তানের বিপক্ষে আগে ব্যাট করে মুশফিকুর রহিমের ৮৩ ও সাকিব আল হাসানে ৫১ রানে ৫০ ওভারে ২৬২ রান করে বাংলাদেশ। ওই রান ডিফেন্ড করতে নেমে দারুণ অবস্থায় আছে বাংলাদেশ দল। রোজভোলের বড় মাঠ আর মন্থর উইকেটে আফগানদের কাজটা ভীষণ কঠিন করে দিয়েছেন সাকিব। ব্যাট হাতে ফিফটি করার পর বল হাতে দুর্বার সাকিবের ঘূর্ণিতে কাঁপছে আফগানরা।

    বাংলাদেশ দলের লেট মিডল অর্ডারের অন্যতম ভরসা মাহমুদউল্লাহ। শেষের ঝড়টা তুলেন তিনিই। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩৩ বলে ৪৬ করেছিলেন। মাঝের দুই ম্যাচ রান পাননি। এরপর অস্ট্রেলিয়ার বিপক্ষে দল হারলেও ৫০ বলে ৬৯ করে নিজের সামর্থ্য জানান দেন বাংলাদেশের আগের বিশ্বকাপের হিরো মাহমুদউল্লাহ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা