ইনজুরির ব্যাপারে বিস্তারিত জানাননি মোস্তাফিজ: বিসিবি – BD Sports 24
  • ইনজুরির ব্যাপারে বিস্তারিত জানাননি মোস্তাফিজ: বিসিবি

    May 29th, 2018

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ২৯ মে: বাম পায়ের আঙুলের ইনজুরির কারণে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-২০ সিরিজ থেকে ছিটকে পড়া মোস্তাফিজুর রহমানকে জরুরি তলব করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
    আইপিএল থেকে ফেরার পর মোস্তাফিজুর রহমান তার ইনজুরির ব্যাপারে কোনো যোগাযোগ না করায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান (অপারেশন্স) আকরাম খান অসন্তোষ প্রকাশ করেন।
    গত শনিবার মিরপুরে মোস্তাফিজুর রহমান একটি প্রস্তুতি ম্যাচ খেলেন। তারপর তার ব্যথার জন্য তাকে ২ দিনের বিশ্রামে পাঠানো হয়। প্রাথমিকভাবে তার ইনজুরি হালকা ধরে নেওয়া হয়। সোমবার মোস্তাফিজুর তার ইনজুরি সম্পর্কে জানান। তাৎক্ষণিক স্ক্যানের পর তার পায়ের আঙুলে ফ্র্যাকচার ধরা পড়ে। যার জন্য তাকে চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে।
    আকরাম খান বলেন, তিনি যখন ভারত থেকে ফিরেছিলেন তখন তিনি বলেছিলেন যে তিনি আঘাত পেয়েছেন। কিন্তু আঘাতটা কতটা গুরুতর ছিল তিনি তা স্পষ্ট করে বলেননি।
    ভারতের দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের টি-২০ সিরিজে মুখোমুখি হওয়ার আগে আগামী ১ জুন একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।
    নির্বাচকরা মোস্তাফিজের রিপ্লেসমেন্ট হিসেবে স্পিনার নিবেন নাকি পেসার নিবেন তা দেরাদুনে পৌঁছানোর পর সিদ্ধান্ত নিবে বিসিবি।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/জেএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা