ইনজুরি কাটিয়ে অ্যাশেজে ভালো করতে চান উড – BD Sports 24
  • ইনজুরি কাটিয়ে অ্যাশেজে ভালো করতে চান উড

    July 22nd, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২২ জুলাই: অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ সিরিজ শুরুর আগেই ইনজুরি থেকে সুস্থ হয়ে ওঠার আশা করছেন ইংলিশ পেসার মার্ক উড। সুস্থ হয়ে সিরিজে ভূমিকা রাখার বিষয়ে আশাবাদীও তিনি।

    বিশ্বকাপ ফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে সাইড স্ট্রেন ইনজুরিতে পড়েন মার্ক উড। রোববারের ওই ম্যাচে কিউইদের হারিয়ে বিশ্বকাপের শিরোপা জয় করে ইংল্যান্ড। এ ইনজুরির কারণে ২৯ বছর বয়সী উডকে ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে। যে কারণে আগামী ২৪ জুলাই লর্ডসে আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট এবং আগামী ১আগস্ট শুরু হওয়া অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ সিরিজের প্রথম ম্যাচে খেলতে পারছেন না তিনি।

    তবে ৫ ম্যাচের অ্যাশেজ সিরিজের শেষ দুটি টেস্টে পূর্ণ ফিটনেস নিয়েই মাঠে ফেরার আশা করছেন ডারহ্যাম তারকা উড। তিনি রোববার বিবিসি ৫ লাইভ স্পোর্টস উইককে বলেন, ‘আমি হয়তো শেষ দুটি টেস্টে খেলতে পারব। তবে সেটি নির্ভর করছে নির্বাচনের উপর। আশা করছি এর আগেই আমি সম্পূর্ণভাবে ইনজুরি থেকে মুক্তি পাব। এরপর পুর্ন গতি নিয়েই ডারহ্যামের হয়ে মাঠে নামতে পারব।’

    উড আরও বলেন, আমার এই চোট থেকে সুস্থ হয়ে উঠতে চার থেকে ছয় সপ্তাহ সময় লাগবে। সুতরাং মৌসুমের শেষ ভাগে খেলায় অংশগ্রহণের সুযোগ আমার রয়েছে।’

    সদ্যসমাপ্ত বিশ্বকাপে ইংল্যান্ডের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন মার্ক উড। কিন্তু নিউজিল্যান্ডের বিপক্ষে ফাইনালে ইনজুরির কারণে স্বাভাবিক গতি নিয়ে বল করতে ব্যর্থ হন তিনি। তার মতে লর্ডসে শিরোপা জয়ের পর এখনো ওই ইনজুরি তাকে ভোগাচ্ছে।

    উড বলেন, ‘সত্যিকার অর্থে এটি বিশ্বাস করানো কঠিন। আপনি হয়তো এখন দেখছেন বিশ্বকাপের শিরোপা জয়ের আনন্দে এটি চাপা পড়েছে। কিন্তু সেটি এখনো আমাকে ভোগাচ্ছে। বিশ্বকাপের শিরোপা জয়ের আনন্দে আমি হয়তো ইনজুরির মাত্রাটা সঠিকভাবে অনুভব করতে পারিনি। তবে সেটি এখনো আমাকে ভোগাচ্ছে।’ বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...