ইন্টার মিলানের বিপক্ষে ম্যাচেই ফিরছেন মেসি – BD Sports 24
  • ইন্টার মিলানের বিপক্ষে ম্যাচেই ফিরছেন মেসি

    October 2nd, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাদ্রিদ, ২ অক্টোবর: ইনজুরির কারণে চলতি মৌসুমে নিয়মিত মাঠে নামতে পারছেন না বার্সেলোনার আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি। ইনজুরির কারণে বর্তমানে মাঠের বাইরে রয়েছেন তিনি। ইন্টার মিলানের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের জন্য আর্নেস্তো ভালভার্দের ঘোষিত স্কোয়াডে রাখা হয়েছে মেসিকে।

     

    ইন্টারের বিপক্ষে মাঠে নামার আগে দলের অনুশীলনে অংশ নিয়েছেন মেসি। তার সঙ্গে ঘাম ঝরাতে দেখা গেছে ইনজুরি আক্রান্ত উসমানে দেম্বেলেকেও। দুই ফরোয়ার্ডকেই দলে রেখেছেন বার্সা কোচ। যদিও সর্বশেষ সংবাদ সম্মেলনে ভালভার্দে জানিয়েছিলেন, মেসিকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চান না তিনি।

     

    স্কোয়াডে নাম থাকলেই অবশ্য মেসির মাঠে নামার নিশ্চয়তা নেই। সবচেয়ে বড় কথা মাঠে নামলেও একাদশে তার নাম থাকবে নাকি বদলি হিসেবে মাঠে নামবেন তা বোঝা যাচ্ছে না। বার্সা সমর্থকদের শঙ্কার বড় কারণ হচ্ছে, এরই মধ্যে দু’বার ইনজুরিতে আক্রান্ত হয়েছেন তিনি। প্রথমবার ইনজুরির কারণে তিনি বার্সার প্রাক-মৌসুম প্রস্তুতিতে অংশই নিতে পারেননি। এরপর ভিয়ারিয়ালের বিপক্ষে শুরুর একাদশে খেলতে নামলেও ফের ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন তিনি।

     

    ২ অক্টোবর বৃহস্পতিবার দিনগত রাত ১টায় ঘরের মাঠ ক্যাম্প ন্যুয়ে ইন্টারের মুখোমুখি হবে বার্সেলোনা। এই ম্যাচকে সামনে রেখে ঘোষিত স্কোয়াডে ২০ জনকে রেখেছেন ভালভার্দে। অর্থাৎ ম্যাচের আগে দুজনকে বসিয়ে রাখা হবে। সেই দুজন মেসি আর দেম্বেলে কিনা সেটাই এখন দেখার বিষয়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...