ইমন অপরাজিত চ্যাম্পিয়ন – BD Sports 24
  • ইমন অপরাজিত চ্যাম্পিয়ন

    February 21st, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২১ ফেব্রুয়ারি: ওপেন এয়ার ব্লিটজ চেস টুর্নামেন্টে এ উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের অন্যতম সদস্য জনতা ব্যাংকের ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন সাত খেলায় ৬.৫ পয়েন্ট পেয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছেন৷

    আজ বুধবার সকালে উত্তরা ফ্রেন্ডস ক্লাব মাঠে উত্তরা সেন্ট্রাল চেস ক্লাব কর্তৃক প্রথমবারের মত আয়োজিত এই প্রতিযোগিতায় সারাদেশ থেকে ৪৩ জন দাবাড়ু অংশগ্রহণ করেন।

    সাত খেলায় ৫.৫ পয়েন্ট পেয়ে টাইব্রেকিংএ উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের মোঃ মঞ্জুর আলম রানারআপ এবং গিয়াসউদ্দিন মিঠু তৃতীয় হন।

    ৫ পয়েন্ট করে পেয়ে টাইব্রেকিংএ চতুর্থ থেকে সপ্তম হন যথাক্রমে মোঃ আসাদুজ্জামান, মোঃ আলী নেওয়াজ সরকার, সোহান শেখ এবং মোঃ মুজিবর রহমান।

    অনূর্ধ্ব-১৬ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন তাসমিয়া তারান্নুম অর্পা। মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হন মুশফিকা জান্নাত শাওড়ি এবং নন-রেটেড ক্যাটাগরিতে সেরা হন মোঃ কামরুজ্জামান খন্দকার। শিহাব তানিম এবং হাফেজ মোঃ একরামুজ্জামান রেটিং ক্যাটাগরিতে বিশেষ পুরস্কার লাভ করেন।

    খেলা শেষে উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবি ও ছড়াকার রাহাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ম্যানেজিং ডিরেক্টর এবং সাইফ স্পোর্টিং ক্লাবের দাবা কমিটির চেয়ারম্যান মাহমুদা হক চৌধুরী মলি প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

    পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট সমিতি উত্তরার সভাপতি ক্যাপ্টেন (অব) মিজানুর রহমান, বাংলাদেশ পুলিশের এসপি আতিকুর রহমান, বাংলাদেশ পুলিশের এডিশনাল এসপি মোঃ কামরুজ্জামান, উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের অন্যতম উপদেষ্টা এবং শব্দমেলা সাহিত্য-সংস্কৃতি পরিষদের আহবায়ক কবি আনোয়ার মজিদ, উত্তরা ফ্রেন্ডস ক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক এমডি মাসুদ রানা এবং উত্তরা ফ্রেন্ডস ক্লাবের সদস্য শিমু নূর।

    এর আগে সকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের অন্যতম উপদেষ্টা এবং শব্দমেলা সাহিত্য-সংস্কৃতি পরিষদের আহবায়ক কবি আনোয়ার মজিদ। এদিন ভোরে ক্লাবের উপদেষ্টা, কর্মকর্তা, সদস্য ও খেলোয়াড়বৃন্দ উত্তরা ফ্রেন্ডস ক্লাব শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা