ইমরুল কায়েস-বাটলার জেতালেন কুমিল্লাকে – BD Sports 24
  • ইমরুল কায়েস-বাটলার জেতালেন কুমিল্লাকে

    November 14th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৪ নভেম্বর: তামিমের ফেরার ম্যাচে ইমরুল কায়েস ও জস বাটলারের ব্যাটিং নৈপুণ্যে চিটাগাং ভাইকিংস-এর বিপক্ষে ৬ উইকেটের সহজ জয় পেয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

    চিটাগাং ভাইকিংস-এর দেয়া ১৪০ রানে জয়ের লক্ষ্যে খেলতে নেমে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ১১ বল হাতে রেখেই ৪ উইকেটে ১৪০ রান স্কোরবোর্ডে জমা করলে ৬ উইকেটে জিতে যায় কুমিল্লা। সেই সাথে ঢাকা ডায়নামাইটসের সমান ৬ পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে থাকায় দ্বিতীয় স্থানে অবস্থান করছে কুমিল্লা।

    ১৪০ রান তাড়া করতে নেমে মাত্র ৭ রানে তামিমের বিদায়ে প্রথম উইকেট হারায় কুমিল্লা। তামিম ১০ বলে মাত্র ৪ রান করে আউট হন। এরপর ব্যক্তিগত ২১ ও দলীয় ৩৯ রানে লিটন দাস বিদায় নেন।

    পরের গল্পটা শুধু ইমরুল কায়েস ও জস বাটলারের। তৃতীয় উইকেট জুটিতে কুমিল্লার এই দুই ব্যাটসম্যান ৮.২ ওভার মোকাবেলায় ৭৪ রানের পার্টনারশিপ গড়ে দলের জয় অনেকটা সহজ করে দেন। ইমরুল কায়েস ৩৬ বলে ২ চার ও ৩ ছক্কায় ৪৫ রান করে আউট হন।

    অপরদিকে কুমিল্লার ইংলিশ ব্যাটসম্যান জস বাটলার ৩১ বলে ৩ চার ও ২ ছক্কায় ৪৪ রান করে আউট হন। দলীয় রান তখন ১৩৪। জয় থেকে তখন মাত্র ৬ রান দূরে। বাকি কাজটুকু সারতে মারলন স্যামুয়েলস ও মোহাম্মদ নবীর কোনো বেগ পেতে হয়নি। নবী ৪ বল মোকাবেলায় কোনো রান না করলেও স্যামুয়েলস তার স্বভাবসুলভ মাত্র ৮ বলে ২ ছক্কা ১ চারে ১৭ রানে অপরাজিত থাকলে ৪ উইকেটে ১৪০ রান স্কোরবোর্ডে জমা করে কুমিল্লা। সেইসাথে ৬ উইকেটে দলের জয় নিশ্চিত হয়।

    চিটাগাং-এর বোলারদের মধ্যে দিলশান মুনাবীরা ও সানজামুল ইসলাম দুটি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ইমরুল কায়েস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা