ইলিমিনেটর ম্যাচে কলকাতা ও রাজস্থানের লড়াই আজ – BD Sports 24
  • ইলিমিনেটর ম্যাচে কলকাতা ও রাজস্থানের লড়াই আজ

    May 23rd, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    কলকাতা, ২৩ মে ২০১৮ : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ইলিমিনেটর রাউন্ডে স্বাগতিক কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস আজ একে অপরের মুখোমুখি হচ্ছে।

    ইডেন গার্ডেনে বাংলাদেশ সময় রাত সাড়ে সাতটায় ম্যাচটি শুরু হবে। কলকাতা থেকে চ্যানেল নাইন ও স্টার স্পোর্টস ওয়ান খেলাটি সরাসরি সম্প্রচার করবে।

    কলকাতা ও রাজস্থানের মধ্যকার এ ম্যাচে যে জিতবে তারাই দ্বিতীয় কোয়ালিফায়ারে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মোকাবেলা করবে।

    কাজেই প্লে-অফের প্রথম ম্যাচে মঙ্গলবার রাতে চেন্নাইয়ের কাছে হেরে গেলেও সাকিবদের ফাইনালের পথ এখনো খোলা রয়েছে। ফলে দ্বিতীয় কোয়ালিফায়ারে হায়দরাবাদ জিতলেই ফাইনালে খেলতে পারবে।

    কলকাতা নাইট রাইডার্স চলতি আসরে ১৪ ম্যাচের মধ্য আট খেলায় জয় পেয়েছে। আইপিএলের ইতিহাসে এ পর্যন্ত দলটি দুইবার শিরোপা জিতেছে। এবার সামনে আরো একটি শিরোপা জয়ের সুযোগ রয়েছে।

    অপরদিকে আইপিএলের ইতিহাসে রাজস্থান একবারই শিরোপা জিতেছে। এর পর আর কখনোই দলটি ফাইনালে উঠতে পারেনি। এবার তাদের সামনেও ফাইনালে উঠার সুযোগ হাতছানি দিচ্ছে।

    তাই ধারণা করা হচ্ছে আজ খুব জমজমাট ম্যাচই দেখতে পাবেন ক্রিকেট প্রেমীরা। আর এ ম্যাচে কলকাতা না রাজস্থান, কারা জয়ী হয় সেটাই এখন দেখার বিষয়।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা